আজ ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
  বাঁশখালীতে চাঁদা না দেয়ায় দোকানে হামলা চালিয়ে মাথা ফেটে দেয়ার অভিযোগ       সাতকানিয়াতে ছাত্রলীগের নেতৃত্বে বিশাল মোটর শোডাউন        মহিলা শ্রমিক লীগের বান্দরবান জেলা শাখার সভাপতি নির্বাচিত হয়েছেন, নীলিমা আক্তার নীলা       চন্দনাইশে সিএনজি অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণ, মুহূর্তেই দগ্ধ হয়ে চালকের মৃত্যু       চন্দনাইশে মানসিক ভারসাম্যহীন যুবক ২দিন ধরে নিখোঁজ       দোহাজারীতে ইমামুল আউলিয়া আল্লামা ছৈয়দ মাওলানা জালাল আহমদ শাহ ও মাওলানা সুলতান আহমদ কামালী রহ: এর বার্ষিক ওরশ শরীফ উপলক্ষে পবিত্র ঈদ-এ- মিলাদুন্নবী( স:) ইফতার মাহফিল অনুষ্ঠিত       চন্দনাইশ দোহাজারীতে পাইকারি কাঁচাবাজার বাজার (সকাল) স্থগিতাদেশ হাইকোর্টর       দোহাজারীতে শঙ্খ সেতুর পূর্বাংশে তমা গ্রুপের ফেলে রাখা বেড়িবাধ নির্মানের দাবি এলাকাবাসীর       চন্দনাইশে ফসলি জমি কেটে  ইটভাটায় ব্যবহার করার দায়ে  জরিমানা         রাউজানের পশ্চিম গুজরায় রক্ষাকালী মন্দিরে ধর্মীয় সাংস্কৃতিক অনুষ্ঠান ও অষ্টপ্রহরব্যাপী মহানামযজ্ঞ অনুষ্ঠিত    


পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চন্দনাইশ উপজেলার পূর্ব সাতবাড়িয়ায় শিক্ষাবিদ ওয়াহেদ মাস্টার ফাউন্ডেশন এর উদ্যোগে প্রতিবছরের মত এলাকাবাসীর মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়েছে। ফাউন্ডেশনের কো চেয়ারম্যান মো. নাজিম উদ্দীন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিক্ষাবিদ ওয়াহেদ মাস্টার ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষক জনাব মোঃ সাজ্জাদ হোসেন ।

উদ্ভোধক ছিলেন চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও ফাউন্ডেশনের উপদেষ্টা মুঃ বেলাল হোসেন মিঠু, সাতবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা কুতুবউদ্দিন হাছান, ফাউন্ডেশনের কর্মকর্তা মাস্টার বিকাশ চন্দ্র দে, মাষ্টার জাফর আহমদ, সদস্য মো. আনিস, ফোরকান, আদনান দেলোয়ার, ইলিয়াস,রিয়াদ,ফাহিম প্রমূখ । এতে আরো উপস্থিত ছিলেন শিক্ষাবিদ ওয়াহেদ মাস্টার ফাউন্ডেশন এর চেয়ারম্যান, চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাখাওয়াত হোসেন শিবলী ।
প্রধান অতিথির বক্তব্যে মো. সাজ্জাদ হোসেন বলেন , মানবসেবার মানসে ২০১৪ সালে প্রতিষ্ঠিত হয়েছিল শিক্ষাবিদ ওয়াহেদ মাস্টার ফাউন্ডেশন । প্রতিষ্ঠার পর থেকে এলাকাবাসীর সুখ দুঃখে পাশে থাকার নিরন্তর চেষ্টা করে চলেছে এই সংগঠন। তিনি বলেন, আমার প্রয়াত পিতা আবদুল ওয়াহেদ মাস্টার এর স্বপ্ন ছিল সুখী সমৃদ্ধ সুশিক্ষিত অসাম্প্রদায়িক চেতনার ভিত্তিতে সমাজ ব্যবস্থা প্রতিষ্ঠা করা তিনি আমৃত্যু সে লক্ষ্যে কাজ করে গেছেন। আমরা তাঁর স্বপ্ন সাধ পূরণে কাজ করে যাচ্ছি ।
আপনারা আমাদের জন্য দোয়া করবেন যাতে আমরা আমৃত্যু আপনাদের পাশে থাকতে পারি।





বাঁশখালীতে চাঁদা না দেয়ায় দোকানে হামলা চালিয়ে মাথা ফেটে দেয়ার অভিযোগ

সাতকানিয়াতে ছাত্রলীগের নেতৃত্বে বিশাল মোটর শোডাউন 

মহিলা শ্রমিক লীগের বান্দরবান জেলা শাখার সভাপতি নির্বাচিত হয়েছেন, নীলিমা আক্তার নীলা

চন্দনাইশে সিএনজি অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণ, মুহূর্তেই দগ্ধ হয়ে চালকের মৃত্যু

চন্দনাইশে মানসিক ভারসাম্যহীন যুবক ২দিন ধরে নিখোঁজ

দোহাজারীতে ইমামুল আউলিয়া আল্লামা ছৈয়দ মাওলানা জালাল আহমদ শাহ ও মাওলানা সুলতান আহমদ কামালী রহ: এর বার্ষিক ওরশ শরীফ উপলক্ষে পবিত্র ঈদ-এ- মিলাদুন্নবী( স:) ইফতার মাহফিল অনুষ্ঠিত

চন্দনাইশ দোহাজারীতে পাইকারি কাঁচাবাজার বাজার (সকাল) স্থগিতাদেশ হাইকোর্টর

দোহাজারীতে শঙ্খ সেতুর পূর্বাংশে তমা গ্রুপের ফেলে রাখা বেড়িবাধ নির্মানের দাবি এলাকাবাসীর

চন্দনাইশে ফসলি জমি কেটে  ইটভাটায় ব্যবহার করার দায়ে  জরিমানা  

রাউজানের পশ্চিম গুজরায় রক্ষাকালী মন্দিরে ধর্মীয় সাংস্কৃতিক অনুষ্ঠান ও অষ্টপ্রহরব্যাপী মহানামযজ্ঞ অনুষ্ঠিত

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত