আজ ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ || ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
  বিশিষ্ট সমাজসেবক জননেতা মুহাম্মদ সেলিম চেয়ারম্যানের সাথে সম্মিলিত প্রচেষ্টা ফাউন্ডেশন বাংলাদেশের নবগঠিত কমিটির শুভেচ্ছা বিনিময়       টেকনাফের জাহাজপুরা গর্জন বাগান থেকে এক মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ।       টেকনাফে আত্মস্বীকৃত ইয়াবা ডন একরাম বাহিনীর হামলায় ভূট্টো নিহত-১, আহত-৩       লোহাগাড়ার বড়হাতিয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে উপজেলা প্রশাসন       পুলিশের নাকের ডগায় মহাসড়কে অনিয়মের দাপট       আনোয়ারায় ঝুঁকিপূর্ণ বেইলি ব্রীজ দিয়ে যানচলাচল       চন্দনাইশে গাছবাড়ীয়া মমতাজ বেগম স্কুল এন্ড কলেজের নতুন ভবন উদ্বোধন ও অভিভাবক সমাবেশে সম্পন্ন       কক্সবাজার সৈকতে নিখোঁজ হওয়া পর্যটক মহেশখালীর কোহেলীয়া নদী থেকে ভাসমান অবস্থায় উদ্ধার       লোহাগাড়ায় একাধিক মামলায় পলাতক আসামীকে ধরতে গিয়ে দু’জন পুলিশ সদস্যসহ গুরুতর আহত-৩       চন্দনাইশ পৌরসভায় মাদক, জঙ্গী, বাল্য বিবাহ, যৌতুক, নারী নির্যাতন প্রতিরোধে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত    


জুবাইরুল ইসলাম জুয়েল
কক্সবাজার জেলা প্রতিনিধি:

কক্সবাজারের টেকনাফ নোয়াখালী পাড়ায় ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্র ও ইয়াবা উদ্ধার সহ সক্রিয় ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫, রবিবার (০৮ই মে) রাত দেড়টার দিকে তাঁদের গ্রেফতার করেছে।

এদিকে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন কক্সবাজারের সিনিয়র সহকারী পুলিশ সুপার ,র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) পক্ষে, অধিনায়ক মোঃ বিল্লাল উদ্দিনের স্বাক্ষরিত বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করে গনমাধ্যমকে জানান, একটি অপরাধী চক্র দীর্ঘদিন যাবৎ কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন নোয়াখালীপাড়াস্থ পাহাড়ী এলাকায় অবস্থান করে বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডসহ মাদক ব্যবসা করে আসছে মর্মে র‌্যাব-১৫ কক্সবাজারের নিকট তথ্য ছিল।

উক্ত তথ্যের ভিত্তিতে উপরোক্ত এলাকায় র‌্যাব গোয়েন্দা তৎপড়তা বৃদ্ধি করে এবং একপর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, চক্রটির কতিপয় সদস্য কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন নোয়াখালীপাড়া গ্রামস্থ পুরাতন জামে মসজিদের পূর্ব পাশে ব্রিজের উপর বিভিন্ন অস্ত্রশস্ত্রসহ অপরাধমূলক কর্মকান্ড করার উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি চৌকস আভিযানিক দল উক্ত স্থানে পৌঁছালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কতিপয় ব্যক্তি পলায়নের চেষ্টাকালে মোঃ ওসমান গণি (৩৬),পিতা-মোহাম্মদ হোছন, মোঃ ইউনুস (৩২),পিতা-মৃত রশিদ আহম্মদ, সাকের (৪২) পিতা-মৃত এজাহার মিয়া, সর্বসাং-সাবরাং দক্ষিণনয়াপাড়া, ০৬ নং ওয়ার্ড, ইউপি-সাবরাং, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজারদের গ্রেফতার করে এবং ৩/৪ জন অন্ধকারের মধ্যে পালিয়ে যায়।

ঐ সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত ব্যক্তিদের দেহ তল্লাশী করে সর্বমোট ২,০০০ (দুই হাজার) পিস ইয়াবা ট্যাবলেট, ০১ টি কিরিচ, ০২ টি দা এবং ০৩ টি ছোরা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তিরা জানায়, জব্দকৃত মাদকদ্রব্য বিক্রি করা এবং দেশীয় অস্ত্রসমূহ অপরাধমূলক কর্মকান্ড করার উদ্দেশ্যে তাদের হেফাজতে রেখেছিল।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজুর জন্য কক্সবাজার জেলার টেকনাফ থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

ফেসবুক মন্তব্য করুন





বিশিষ্ট সমাজসেবক জননেতা মুহাম্মদ সেলিম চেয়ারম্যানের সাথে সম্মিলিত প্রচেষ্টা ফাউন্ডেশন বাংলাদেশের নবগঠিত কমিটির শুভেচ্ছা বিনিময়

টেকনাফের জাহাজপুরা গর্জন বাগান থেকে এক মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ।

টেকনাফে আত্মস্বীকৃত ইয়াবা ডন একরাম বাহিনীর হামলায় ভূট্টো নিহত-১, আহত-৩

লোহাগাড়ার বড়হাতিয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে উপজেলা প্রশাসন

পুলিশের নাকের ডগায় মহাসড়কে অনিয়মের দাপট

আনোয়ারায় ঝুঁকিপূর্ণ বেইলি ব্রীজ দিয়ে যানচলাচল

চন্দনাইশে গাছবাড়ীয়া মমতাজ বেগম স্কুল এন্ড কলেজের নতুন ভবন উদ্বোধন ও অভিভাবক সমাবেশে সম্পন্ন

কক্সবাজার সৈকতে নিখোঁজ হওয়া পর্যটক মহেশখালীর কোহেলীয়া নদী থেকে ভাসমান অবস্থায় উদ্ধার

লোহাগাড়ায় একাধিক মামলায় পলাতক আসামীকে ধরতে গিয়ে দু’জন পুলিশ সদস্যসহ গুরুতর আহত-৩

চন্দনাইশ পৌরসভায় মাদক, জঙ্গী, বাল্য বিবাহ, যৌতুক, নারী নির্যাতন প্রতিরোধে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত