শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল -|- ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

কলাতলী র‌্যাব-১৫ চেকপোস্ট বসিয়ে ৪৬ হাজার ইয়াবা ও একটি প্রাইভেটকার জব্দ সহ গ্রেফতার-০১

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ২১ জুন, ২০২২

জুবাইরুল ইসলাম জুয়েল, কক্সবাজার জেলা প্রতিনিধি:

কক্সবাজার শহরের কলাতলী র‌্যাব-১৫ এর চৌকস আভিযানিক দল কৌশলে মাদক ব্যবসায়ী’কে গ্রেফতার করতে অস্থায়ী তল্লাশি চৌকি স্থাপন করে ৪৬ হাজার পিস ইয়াবা ও প্রাইভেটকার জব্দ সহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

রবিবার (১৯’শে) জুন রাত ৯:০০টার দিকে টেকনাফের ৩ নং ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ছোট হাবির পাড়ার বাসিন্দা জাফর আলমের পুত্র মোঃ রাসেল (২০)কে ৪৬ হাজার ইয়াবা ও একটি প্রাইভেটকার সহ গ্রেফতার করেন র‌্যাব-১৫।

এদিকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন র‌্যাব-১৫, এর সহকারী পরিচালক মিডিয়া পক্ষে অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ বিল্লাল উদ্দিন এর দেওয়া প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, কক্সবাজার গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি প্রাইভেটকার যোগে মাদকদ্রব্য বহন করে টেকনাফ সীমান্তবর্তী এলাকা থেকে কক্সবাজারের দিকে আসছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি আভিযানিক দল কক্সবাজার জেলার সদর থানাধীন পৌরসভাস্থ নিসর্গ হোটেলের সামনে পাকা রাস্তার উপর বিশেষ তল্লাশী চৌকি স্থাপন করে অভিযান শুরু করে,পরে তল্লাশীর একপর্যায়ে বর্ণিত প্রাইভেটকার চেকপোস্টের সামনে আসলে র‌্যাব সদস্যরা থামার সংকেত দিলে প্রাইভেটকারসহ চালক পালানোর চেষ্টাকালে মোঃ রাসেল (২০) পিতা-জাফর আলম’কে গ্রেফতার করে এবং প্রাইভেটকারটি আটক করে। ঐ সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত ব্যক্তির দেহ এবং তার ব্যবহৃত প্রাইভেটকার তল্লাশী করে গাড়ীর পিছনের অংশে ব্যাক ডালার ভিতরে গ্যাস সিলিন্ডারের ভিতর বিশেষ কায়দায় রক্ষিত ৪৬, হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও প্রাইভেটকার জব্দ সহ তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজুর জন্য কক্সবাজার জেলার সদর মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।