আজ ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
  লোহাগাড়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করলেন প্রবাসীর স্ত্রী       আজ নুরুল আবছার চৌধুরী’র জন্মদিন       সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে দোহাজারীতে মানববন্ধন       বাংলাদেশ লোকনাথ ব্রহ্মচারী সেবক সংঘ চট্টগ্রাম জেলা কমিটির কার্যকরী সভা অনুষ্ঠিত       রাউজানে সফল খামারীর সম্মাননা পেলেন এনাম এগ্রো ফার্ম       শপথ নিলেন মুরাদনগর উপজেলা চেয়ারম্যান কিশোর ও ভাইস চেয়ারম্যান শাহিন       লোহাগাড়ায় ৩জন নকল পুলিশ ধরে আসল পুলিশকে দিলো জনতা       বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালেন নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান খোরশেদ আলম চৌধুরী       চন্দনাইশ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মো. নুরুল আলমের বাসা বাড়িতে চুরি       চুয়েটে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত    


রাজীব চক্রবর্ত্তী

পাবর্ত্য চট্টগ্রামের বান্দরবান জেলার অরুণ সারকী টাউন হলে “শিক্ষার জন্য আলো ও সোলার চালিত মাল্টিমিডিয়া ক্লাসরুম” উদ্বোধন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ গণপ্রজাতন্ত্রী সরকারের মাননীয় শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি এমপি।

২২ মে ( বুধবার),সকালে বান্দরবানের অরুণ সারকি টাউন হলে শিক্ষার জন্য আলো ও সোলার চালিত মাল্টিমিডিয়া ক্লাসরুমের সরাঞ্জাম বিতরণ অনুষ্টানে প্রধানমন্ত্রীর বক্তব্যে তিনি বলেন পার্বত্য এলাকাগুলো শিক্ষা ক্ষেত্রে পিছিয়ে পড়ে থাকবে না, শিক্ষাক্ষেত্রে পার্বত্য এলাকাকে এগিয়ে নিতে যেসব পদক্ষেপ গ্রহন করা প্রয়োজন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রতিশ্রুতি অনুযায়ী আগামী দিনে সব পদক্ষেপ গ্রহন করে শিক্ষাসংশ্লিষ্ট সব পরিকল্পনা বাস্তবায়ন করা হবে, অতিসত্বর পার্বত্য এলাকায় শিক্ষক সংকট দূর করা হবে।

এসময় শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি এমপি আরো বলেন বান্দরবানে আবাসিক বিদ্যালয় প্রতিষ্ঠা করা হবে,বান্দরবান বিশ্ববিদ্যালয়ের কাজ চলমান রয়েছে, এখানে পলিটেকনিক্যাল ইনিস্টিটিউটও হবে। প্রাকৃতিক সবুজের সমারোহ বেষ্টিত সৌন্দর্য্যময় এই বান্দরবানে পড়াশুনা করতে দেশের বিভিন্ন প্রান্তের ছাত্র-ছাত্রীরা ছুটে আসবে এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানে ভর্তি হয়ে উন্নত শিক্ষা গ্রহণ করতে পারবে।

অনুষ্টানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো:সোহরাব হোসাইন,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের সচিব মো: মেসবাহুল ইসলাম, বান্দরবানের জেলা প্রশাসক মো: দাউদুল ইসলাম, পুলিশ সুপার জাকির হোসেন মজুমদারসহ শিক্ষা মন্ত্রনালয়ের বিভিন্ন পদ মর্যাদার উধ্বতন কর্মকর্তা,রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাবৃন্দ।

অনুষ্টানের শেষে শিক্ষার জন্য আলো ও সোলার চালিত মাল্টিমিডিয়া ক্লাসরুমের জন্য বিভিন্ন সরাঞ্জাম প্রদান করেন শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি এমপি ও অন্যান্য অতিথিরা।





লোহাগাড়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করলেন প্রবাসীর স্ত্রী

আজ নুরুল আবছার চৌধুরী’র জন্মদিন

সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে দোহাজারীতে মানববন্ধন

বাংলাদেশ লোকনাথ ব্রহ্মচারী সেবক সংঘ চট্টগ্রাম জেলা কমিটির কার্যকরী সভা অনুষ্ঠিত

রাউজানে সফল খামারীর সম্মাননা পেলেন এনাম এগ্রো ফার্ম

শপথ নিলেন মুরাদনগর উপজেলা চেয়ারম্যান কিশোর ও ভাইস চেয়ারম্যান শাহিন

লোহাগাড়ায় ৩জন নকল পুলিশ ধরে আসল পুলিশকে দিলো জনতা

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালেন নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান খোরশেদ আলম চৌধুরী

চন্দনাইশ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মো. নুরুল আলমের বাসা বাড়িতে চুরি

চুয়েটে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত