সোমবার, ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ -|- ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ-হেমন্তকাল -|- ৪ঠা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

চন্দনাইশে আগুনে পুড়ে গেল ৭ টি দোকান

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২

 

এম এ রাশেদ:চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার প্রত্যন্ত অঞ্চল, পুর্ব ধোপাছড়ি চেমির মুখে আগুনে ৭ টি দোকান ভষ্মিভূত হয়ে প্রায় ১ কোটি টাকারও বেশি ক্ষতি হয়েছে বলে খবর পাওয়া যায়।

জানা যায়,আজ ০৯-৮-২০২২ সকাল আনুমানিক ভোর ৪:৩০ টার সময় এই আগুনের উৎপত্তি হয় বলে ধারণা করা হয়।তবে কিভাবে আগুন লাগে এবং ক্ষয়ক্ষতির পরিমাণ কত হতে পারে তা নিশ্চিত হওয়া যায়নি।

জনকল্যাণ মেডিকেল সেন্টারের স্বত্বাধিকার সাবেক মেম্বার নুরুল ইসলামের ছেলে মোঃ হারুনুল ইসলাম ও তার ছোট ভাই মোঃ ফারুখুল ইসলাম সুমন, অপর বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক মোঃ আলম সওদাগর, মুটোফোনে জানান, আজ আনুমানিক ভোর ৪:৩০ মি: সময় এই আগুন লাগে।তারা সবাই নিজ বাড়িতে ঘুমে ছিল।
হঠাৎ আগুন লাগার খবর শুনে ৯৯৯ নম্বরে ফোন দিয়ে পুলিশ পার্শবর্তী বান্দরবান ফায়ার সার্ভিস অফিসে ফোন দেয়।ফায়ার সার্ভিসের লোকজন ও পুলিশ আসতে আসতে ততক্ষণে প্রায় সব পুড়ে শেষ হয়ে যায়। এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের কর্মীদের একঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।ঔষধের দোকান,মুদি দোকান,চা দোকান,সবজির আড়ত, সারের দোকান,মোটর সাইকেলের গ্যারেজ ও জ্বালানী তেলের দোকান,দুটি মোটর সাইকেলসহ এতে ৭-৮ টি দোকান পুড়ে যায়।দোকানগুলো মাত্র এক বছর পূর্বে নির্মিত হয়।