শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল -|- ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

জাতীয় শোক দিবসে চন্দনাইশে সাতবাড়িয়া ইউনিয়ন মৎস্যজীবী লীগের দোয়া মাহফিল ও আলোচনা সভা

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২

মো. নুরুল আলম:

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার সাতবাড়িয়া ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবী লীগ ও ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের উদ্যোগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস-২০২২ উপলক্ষ্যে সোমবার মাগরিব নামাজের পর সাতবাড়িয়াস্থ সৌদিয়া জামে মসজিদ প্রাঙ্গণে দোয়া মাহফিল ও সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সাতবাড়িয়া ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি ও সৌদিয়া জামে মসজিদের সভাপতি মোঃ আকতার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক বাবু সুরেশ দাস। প্রধান বক্তা ছিলেন চন্দনাইশ উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব। বিশেষ অতিথি ছিলেন চন্দনাইশ উপজেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম।

সাতবাড়িয়া ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান রিটনের সঞ্চালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌরসভা মৎস্যজীবী লীগের সদস্য সচিব মোহাম্মদ হাসান মুরাদ, সহ-সভাপতি নাছির উদ্দীন মুন্সী, সাতবাড়িয়া ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, অর্থ সম্পাদক শফিউল ইসলাম নিপু, ৭নং ওয়ার্ড সভাপতি পদপ্রার্থী মোহাম্মদ রফিক চৌধুরী, সাধারণ সম্পাদক পদপার্থী অহিদ উদ্দিন খোকন, মাওলানা মোহাম্মদ ইউছুপ, মোহাম্মদ সোলাইমান, আবুল কাসেম দায়েমী, আওয়ামী লীগ নেতা আয়ুব আলী মুন্সিসহ আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, মৎস্যজীবী লীগ, ছাত্রলীগ, মহিলা লীগের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব, জাতির পিতার পরিবারের শহিদ সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

এছাড়াও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে তার হাত ধরে দেশের অগ্রগতি ও সমৃদ্ধি অর্জনের জন্য দোয়া করা হয়।