আজ ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ || ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
  জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে সিএনজি প্রতীক বরাদ্দ পেলেন লোহাগাড়ার আনোয়ার কামাল       লোহাগাড়ায় ৫ হাজার পিস ইয়াবাসহ ২জন মাদক পাচারকারী গ্রেফতার       দশ বছরের শিশু কামরুল হাসান মাত্র পাঁচ মাসে পবিত্র কোরআনের হাফেজ       সৌদি আরবের ৯২তম স্বাধীনতা দিবস পালিত       পটিয়ায় ধলঘাটে প্রীতিলতার আবক্ষ মূর্তিতে ড. জুলকারাইনের শ্রদ্বা       চন্দনাইশে কাঞ্চনাবাদ ইউনিয়নে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত       সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ইয়ুথ ওয়েলফেয়ার মিশন বাংলাদেশের শারদ উৎসব       সাংবাদিক আমান উল্লাহ দৌলতকে সম্মাননা স্বারক প্রদান করছেন সম্পাদক সোহেল রানা       পটিয়ায় ধলঘাটে প্রীতিলতার আবক্ষ মূর্তিতে ড. জুলকারাইনের শ্রদ্বা       চন্দনাইশ সাতবাড়িয়ায় সাম্প্রদায়িক সম্প্রীতি সমাবেশ    


জুবাইরুল ইসলাম জুয়েল, টেকনাফ কক্সবাজার:

কক্সবাজারের টেকনাফ বাহারছড়া শামলাপুর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলায় উত্তর শিলখালী ফুটবল একাদশ টিম (৩) গোলের ব্যবধানে মারিশ বনিয়া টিম’কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে।

শুক্রবার (১৯ অগাস্ট) শামলাপুর ঐতিহ্যবাহী ফুটবল খেলার মাঠে বিকেল ৪:০০টার দিকে, উত্তর শিলখালী ফুটবল একাদশ বনাম মারিষবনিয়া ফুটবল একাদশ টিমের সঙ্গে মুখোমুখি হয়।

সরজমিনে দেখা যায়, নিয়মানুসারে দীর্ঘ এক ঘন্টা ব্যাপী দু’পক্ষের তুমুল গোল আক্রমণের চেষ্টা থাকলে ও শূন্য গোলে উভয় দল নির্দিষ্ট খেলা শেষ করেণ পরে, কমিটির পূর্ব সিদ্ধান্ত মোতাবেক নিয়মনীতির মধ্য দিয়ে ট্রাইবেকারে উত্তর শিলখালী ফুটবল একাদশ ৩ গোলে বিজয় লাভ করে মাঠে ঘাটে নেচে নেচে মাঠ মাতিয়ে আনন্দের ধ্বনিতে মঞ্চে উপস্থিত হয়।

অন্যদিকে মারিশ বনিয়া ফুটবল একাদশ টিম ও একি সঙ্গে পরাজয় হয়ে মঞ্চে উপস্থিত হয়। এসময় মঞ্চে টেকনাফ উপজেলা চেয়ারম্যান নুরুল আলম ও বাহারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন খোকন সিকদার বাহারছড়া ইউনিয়ন আ: লীগের সভাপতি মোঃ সাইফুল্লাহ কোম্পানির উপস্থিতে উত্তর শিলখালী ফুটবল একাদশ কে প্রথম ট্রফি ও সাথে (৬০) হাজার টাকা সম্মাননা প্রদান করেন শামলাপুর ফুটবল টুর্নামেন্ট পরিষদকে।

পাশাপাশি পরাজিত টিম মারিশ বনিয়া ফুটবল একাদশ’কে ৩০ হাজার টাকা সম্মাননা প্রদান করেন বলে জানিয়েছেন মারিশ বনিয়া ফুটবল একাদশ টিমের প্রধান মোঃ হেলাল উদ্দিনের সাক্ষাতে টুর্নামেন্ট পরিচালনা কমিটি।

এদিকে পুরো এলাকা জুড়ে আনন্দের ধ্বনিতে উত্তর শিলখালী সহ পাশের গ্রামে ও আনন্দের হাসি। উত্তর শিলখালী ফুটবল একাদশ টীম পরিচালনা কমিটির সভাপতি মোঃ রেজাউল করিম রেজা জানান, উত্তর শিলখালী বিজয় লাভ করার পিছনে প্রবাসীদের অবদান অনেক, পাশাপাশি এই জয়ে বিভিন্ন দেশের প্রবাসীদের হৃদয়ে জয়ের আনন্দে সমাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে উল্লাস করতেও দেখা যায়।

উত্তর শিলখালী ফুটবল একাদশ টিমের পরিচালক মোঃ জুবায়ের জানান,শামলাপুর ফুটবল একাদশ সংসদ পরিষদের আয়োজন ২০২২ইং এর খেলায় টেকনাফ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে শক্তিশালী ৮ টি টিমের মুখোমুখি হয়ে ৭টিতে জয় লাভ করেছেন উত্তর শিলখালী ফুটবল একাদশ, এর আগে সেমিফাইনালে ট্রাইবেকারে শামলাপুর খেলোয়াড় ক্লাবকে পরাজিত করে ফাইনালে মারিশবনিয়া’র মুখোমুখি হয় তাঁরা, এতে উত্তর শিলখালী বিজয় লাভ করে ফাইনাল খেলায় ট্রপি জিতেছে।

এদিকে উত্তর শিলখালী ফুটবল একাদশ টিমের সভাপতি মোঃ রেজাউল করিম রেজা, কৃতজ্ঞতা প্রকাশ করেন শামলাপুর টুর্নামেন্ট পরিচালনা কমিটির সকল সদস্যদের প্রতি, সুন্দর ও শান্তি শৃঙ্খলার মধ্যে এই খেলা উপহার দেয়ার জন্য।

পাশাপাশি কৃতজ্ঞতা প্রকাশ করেন এলাকাবাসী ও প্রবাসী পরামর্শ দিয়ে ও আর্থিকভাবে সহায়তা করেছেন তারা, তাদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন।

এসময় খেলায় বিজয় লাভের বিষয়ে অনুভূতি প্রকাশ করে উত্তর শিলখালী টিমের অধিনায়ক সাইফুল ইসলাম বলেন, আমাদের জয়ের পিছনে দেশে যারা শ্রম ও আর্থিক সহযোগিতা করেছেন এবং প্রবাস থেকে যারা পরামর্শ ও অর্থ দিয়ে সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞ, আমরা অনেক আনন্দিত, অতীতে ও আমাদের শিলখালী একতাবদ্ধ হয়ে জয়ের ধারা অব্যাহত রেখেছি, ঠিক একি ভাবে এই জয়ের ধারা অব্যাহত থাকুক।





জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে সিএনজি প্রতীক বরাদ্দ পেলেন লোহাগাড়ার আনোয়ার কামাল

লোহাগাড়ায় ৫ হাজার পিস ইয়াবাসহ ২জন মাদক পাচারকারী গ্রেফতার

দশ বছরের শিশু কামরুল হাসান মাত্র পাঁচ মাসে পবিত্র কোরআনের হাফেজ

সৌদি আরবের ৯২তম স্বাধীনতা দিবস পালিত

পটিয়ায় ধলঘাটে প্রীতিলতার আবক্ষ মূর্তিতে ড. জুলকারাইনের শ্রদ্বা

চন্দনাইশে কাঞ্চনাবাদ ইউনিয়নে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ইয়ুথ ওয়েলফেয়ার মিশন বাংলাদেশের শারদ উৎসব

সাংবাদিক আমান উল্লাহ দৌলতকে সম্মাননা স্বারক প্রদান করছেন সম্পাদক সোহেল রানা

পটিয়ায় ধলঘাটে প্রীতিলতার আবক্ষ মূর্তিতে ড. জুলকারাইনের শ্রদ্বা

চন্দনাইশ সাতবাড়িয়ায় সাম্প্রদায়িক সম্প্রীতি সমাবেশ

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত