বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

আনোয়ারা ওষখাইনে জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী (স.) অনুষ্ঠিত

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২

আনোয়ারা প্রতিনিধি:

আনোয়ারায় ওষখাইন রজায়ী দরবার শরীফে পবিত্র জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী (স.) অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২ অক্টোবর) বিকালে রজায়ী যুব ত্বরিকত কমিটি বাংলাদেশের ব্যবস্থাপনায় জুলুছে স্থানীয় মুসল্লী সহ বিভিন্ন এলাকা থেকে আগত দরবারের মুরিদান ও ভক্তবৃন্দরা অংশগ্রহন করে।

রজায়ী যুব ত্বরিকত কমিটি বাংলাদেশের চেয়ারম্যান পীরে ত্বরিকত আলহাজ্ব মোহাম্মদ খোরশেদ উল্লাহ রজায়ীর নেতৃত্বে রজায়ী দরবার শরীফ থেকে বের হয়ে গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ওইখাইন শাহ আলী রজা (কানু) শাহ দরবার শরীফে এসে শেষ হয়। পরে দরবারে জিয়ারত ও পুষ্প মাল্য অর্পণ করা হয়।

এছাড়া মাগরিবের পর ওষখাইন সৈয়দনা আবু বক্কর ছিদ্দিক জামে মসজিদে ঈদে মিলাদুন্নবী সঃ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে রজায়ী যুব ত্বরিকত কমিটি বাংলাদেশের চেয়ারম্যান মোহাম্মদ খোরশেদ উল্লাহ রজায়ীর সভাপতিত্বে উদ্বোধক ছিলেন ওষখাইন আলী নগর রজায়ী দরবার শরীফের সাজ্জাদানশীন পীরে ত্বরিকত মাওলানা একরামুল হক রজায়ী। প্রধান বক্তা ছিলেন আঞ্জুমানে রজায়ী নুরিয়া ট্রাস্টের চেয়ারম্যান আল্লামা আবুল কাশেম নুরী, বিশেষ অতিথি ছিলেন মাওলানা কামরুদ্দিন নুরী ও শাহজাদা নঈম উদ্দীন সহ প্রমুখ।

শেষে দেশ জাতি মুসলিম উম্মার শান্তি কামনায় মোনাজাত করা হয়।