শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ-হেমন্তকাল -|- ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

মক্কা আওয়ামী ফাউন্ডেশনের ইফতার মাহফিল ও সংবর্ধনা অনুষ্ঠান

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ৩০ মে, ২০১৯

খলিলুর রহমানঃ
মক্কা আওয়ামী ফাউন্ডেশনের ইফতার মাহফিল ও সংবর্ধনা অনুষ্ঠান সংগঠনের সভাপতি জনাব মোঃ মোজাম্মেল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জনাব কাসেদুর রহমানের পরিচালনায় ২৮/৫/২০১৯ হোটেল বচমার হলরুমে অনুষ্ঠিত হয়।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় ভূমিমন্ত্রী জনাব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার-১, বগুড়া-৩, বগুড়া-৭ আসনের মাননীয় সংসদ সদস্যবৃন্দ, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগ জেদ্দার সভাপতি জনাব এম এ সালাম, মক্কা কৃষক লীগের সভাপতি জনাব নুরুল ইসলাম কুতুবীসহ বাংলাদেশ থেকে আগত নেতৃবৃন্দ ও মক্কা-জেদ্দার আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ এবং সাধারণ প্রবাসী।

সাংগঠনিক সম্পাদক জনাব সাইফুল ইসলামের কোরআন তেলাওয়াত এবং যুগ্ম সাধারণ সম্পাদক জনাব বেলালের স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠান ধর্ম বিষয়ক সম্পাদক জনাব গোলাম রব্বানীর দোয়া পরিচালনার মাধ্যমে সমাপ্ত হয়।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি জনাব বেলায়েত হোসেন পাটোয়ারী, সহ-সভাপতি জনাব শফিকুর রহমান, জনাব সামনের আলম, নুরুল আলম, শাহজাহান সোলেমান, জাহাঙ্গীর আলম, শফিকুল ইসলাম,বেনী আমিন, মোঃ নাছির, মুহসিন রিয়াদ, মোঃ ফোরকান, আব্দুল রশিদ,শাহ আলম, হাসান আমিন,একরাম,জয়নাল আবেদীন, খলিলুর রহমান, আবদুল সাত্তার ভূট্টো,মোঃ ফরিদ, মোঃ নুরুল্লাহ,মোঃ ইয়াছিন, মোঃ রুবেল, সাইফুল, মিনহাজ,নজির সহ অনেকে। উপদেষ্টা মণ্ডলীর জনাব মোঃ আব্দুল জব্বার ও জনাব আমীর হোসেন বক্তব্য রাখেন। অনুষ্ঠান সুন্দর ও সফলভাবে সম্পন্ন হওয়ায় সংগঠনের সকলের প্রতি এবং উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।