বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল -|- ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

বাংলাদেশ জাতীয়তাবাদী মটর শ্রমিক দল টেকনাফ সদর ইউনিয়নের আওতাধীন ৬ নং ওয়ার্ড কমিটি গঠিত

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২

 

টেকনাফ প্রতিনিধি:

বাংলাদেশ জাতীয়তাবাদী মটর শ্রমিক দল টেকনাফ সদর ইউনিয়নের আওতাধীন ৬ নং ওয়ার্ড ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে অনুমোদন দেওয়া হয়েছে।

২৪ নভেম্বর (বৃহস্পতিবার) বিকাল ৪ ঘটিকায় সময় টেকনাফ মটর শ্রমিক দলের অস্থায়ী কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে কমিটির কার্যক্রম অনুষ্ঠিত হয়। স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়।

এতে সভাপতি জামাল হোসেন, মোহাম্মদ ফায়সেলকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি আগামী দুই বছরের জন্য অনুমোদন দেওয়া হয়েছে।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী মটর শ্রমিকদলের টেকনাফ উপজেলা সভাপতি শরিফ হোসেন কালু ও বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা সাধারণ সম্পাদক।

উক্ত অনুঅনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন টেকনাফ সদর সভাপতি আব্দু শুক্কুর, সাধারণ সম্পাদক মোহাম্মদ সালমান সহ বিভিন্ন ওয়ার্ড থেকে আগত শ্রমিক বান্ধব নেতৃবৃন্দ।

টেকনাফ উপজেলা সভাপতির বক্তব্যে বলেন, বেগম খালেদা জিয়া ও তারেক রহমান এবং উখিয়া টেকনাফের আগামী দিনের বিএনপি’র কর্ণধার আলহাজ্ব আব্দুল্লাহর হাতকে আরো শক্তিশালী করার লক্ষ্যে বাংলাদেশ জাতীয়তাবাদী মটর শ্রমিকদলের সকল নেতৃবৃন্দদের কে সার্বিক সহযোগিতা করার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং শ্রমিকদের যে কোন ন্যায্য দাবি ও আধিকার ঐক্যবদ্ধ থাকার অঙ্গীকার করেন।