রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

রাঙ্গুনিয়ায় রানীরহাট বাজারে রাজানগর ইউ.পি চেয়ারম্যানের অভিযান

প্রকাশিত হয়েছে- শনিবার, ১ জুন, ২০১৯

মুহাম্মদ জমির উদ্দীন,রাঙ্গুনীয়া
চট্টগ্রাম- রাঙ্গামাটি মহাসড়ক সংলগ্ন রাঙ্গুনিয়া উপজেলার রানীরহাট বাজারে মাহে রমজান উপলক্ষে নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্য নিয়ন্ত্রণ, সরবরাহ, মজুদ এবং ভোক্তা অধিকার নিশ্চিতকরণের লক্ষে রানীরহাট বাজারে শুক্রবার(৩০ মে) সন্ধায় ১নং রাজানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার ও বাজার ব্যবসায় সমিতির যৌথ অভিযানে বাজারের বিভিন্ন পাইকারি ও খুচরা বাজার পরিদর্শন করেন।
অভিযানে দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে আছে কিনা এবং মেয়াদহীন জিনিসপত্র বিক্রয় করা হচ্ছে কিনা তা তদারকি করেন।ফুটপাতকে দখলমুক্ত রাখতে এবং মানুষের যাতায়াত সুবিধাত্বে অবৈধ স্হাপনা তুলে দেন। ইফতার সামগ্রী তৈরী দোকান এবং ফ্রুটের দোকান থেকে পচা বাসী খাবারগুলো জব্দ করে নষ্ট করে দিয়েছেন। রজমানে নিয়মিত ভেজালবিরোধী অভিযান অব্যাহত থাকবে এবং বেশি বেশি বাজার মনিটরিং জোরদার করা হবে বলে জানান রাজানগর ইউ পি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার।
অভিযান পরিচালনায় উপস্হিত ছিলেন রাণীরহাট ব্যবসায়ী সমবায় সমিতি লি. এর উপদেষ্টা মন্ডলির সদস্য এবং রানীরহাট জ্বালানী ও কাঠ ব্যবসায় সমিতির সভাপতি মো: কামাল উদ্দীন চৌধুরী,রানীরহাট বাজার ব্যবসায় সমিতি লি. এর সহ সভাপতি আরিফুল হক চৌধুরী সোহেল,সাধারন সম্পাদক মো: সেকান্দর হোসেন চৌধুরী, স্হানীয় ইউ পি সদস্য আবু জাফর তালুকদার,রানীরহাট কাঁচা বাজার সমিতির সভাপতি মো: আবুল কাশেম সহ আরো অনেকে।