বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

বাংলাদেশ সোশ্যাল ক্লাবের উদ্যোগে ওমানের ৫২ তম জাতীয় দিবস পালিত

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২

ওমানের ৫২তম জাতীয় দিবস উপলক্ষে বাংলাদেশ সোশ্যাল ক্লাবের উদ্যোগে জমকালো আয়োজনের মধ্যদিয়ে হালবান ফার্ম রিসোর্টে অনুষ্ঠিত হয়েছে বর্ণাঢ্য উৎসব। দুই দেশের জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে শুরু হয় ওমানের ৫২ তম জাতীয় দিবস উদযাপনের মূল অনুষ্ঠান।

প্রথম পর্বে ক্রীড়া প্রতিযোগিতা সহ বিভিন্ন ইভেন্ট , দ্বিতীয় পর্বে ছিল ঐতিহ্যবাহী দেশীয় স্বাদের মুখরোচক খাবারের আয়োজন, তৃতীয় পর্বে ছিল বাংলাদেশের খ্যাতিমান্ শিল্পীদের অংশ গ্রহণে মনোজ্ঞ ও বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান।

এসময় গান গেয়ে উপস্থিত প্রবাসী বাংলাদেশিদের মুগ্ধ করেন শিল্পী মেরি,বাদশা ও পলি শারমিন। নিত্য পরিবেশন করেন প্রিয়ন্তী বড়ুয়া ও প্রিয়সি বড়ুয়া।

প্রবাসের একগুঁয়েমি থেকে পরিত্রাণ পেতে ও কোলাহলমুক্ত পরিবেশে নির্মল বাতাসে সবুজেঘেরা আঙিনায় বিনোদনের লক্ষ্যে কয়েক হাজার প্রবাসীর উপস্থিতিতে অনুষ্ঠিত হয় অনুষ্ঠানটি ।

বাংলাদেশ সোশ্যাল ক্লাব ওমানের সাধারণ সম্পাদক এম.এন আমিন ও ডাক্তার জান্নাতুল নাঈম এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে সভােতিত্ব করেন বাংলাদেশ সোশ্যাল ক্লাব ওমানের সভাপতি সিরাজুল হক।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডেপুটি চীফ অব মিশন মিস মৌসুমি রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাস মাসকাটের HOC থোয়াইং এ, গালফ ওভারসিস এক্সচেঞ্জের সিইও ইফতেখারুল হাসান চৌধুরী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠানটির কনভেনার রেজাউল করিম।
শুভেচ্ছা বক্তব্য রাখেন, ক্লাবটিরভাইস চেয়ারম্যান আজিমুল হক বাবুল।

অন্যান্যদের মাঝে উপস্থিত মোহাম্মদ আনোয়ার হোসেন, নাজিম উদ্দিন, আবদুল রহিম, আবুল বশর সরকার,সিরাজুল হক,মহসিন আলী সরকার, অজিত কুমার শীল,তৌহিদুল আলম,নুরুল আজিম মানিক,জসিম উদ্দিন প্রমূখ।