আজ ২৯শে মে, ২০২৩ খ্রিস্টাব্দ || ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
  চন্দনাইশে ভিটা বাড়ির উপর দিয়ে ময়লা পানির পাইপ সরাতে বলায় প্রতিপক্ষের সন্ত্রাসী হামলা ও ইটের আঘাতে গুরুতর আহত ২       পটিয়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে বর্ধিত সভা অনুষ্টিত       অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের সহায়তায় সেনাবাহিনী       চরম্বা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি পদপ্রত্যাশী সাবেক ছাত্রনেতা বেলাল-এ-হাবিব       গৃহহীনদের মাথা গোঁজার ঠাঁই করে দিয়েছেন প্রাধানমন্ত্রী: ওয়াসিকা আয়শা খান এমপি৷       চন্দনাইশে বৈলতলী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিদোয়ান বিন সাঈদের নেতৃত্বে আনন্দ শোভাযাত্রা       জাগ্রত তরুণ ঐক্য ফাউন্ডেশন এর বার্ষিক সাধারণ সভা ও সংবধনা অনুষ্ঠান সম্পন্ন       বাজালিয়া ইনিয়নের বুড়ির দোকান ব্রিজ সংলগ্ন প্রইভেট কার ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে প্রবাসী মোঃ ইমরান (২৬) নামে ১একজন নিহত।। মোঃ কামাল উদ্দিন, সিনিয়র বিশেষ প্রতিনিধি।।। চট্টগ্রামের- সাতকানিয়া উপজেলার- বাজালিয়া ইনিয়নের বুড়ির দোকান ব্রিজ সংলগ্ন প্রইভেট কার-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে প্রবাসী মোঃ ইমরান (২৬) নামে ১ জন নিহত। অন্য আরেকজন গুরুতর আহত হয়েছেন।। স্থানীয় সূত্রে জানা যায়, নিহত প্রবাসী মোঃ ইমরান (২৬) সাতকানিয়া উপজেলার- ঢেঁমশা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ফকির পাড়ার বাসিন্দা আবদুল মান্নানের প্রথম পুত্র। তিনি সৌদি আরব প্রবাসী সম্প্রতি প্রবাস থেকে দেশে ছুটিতে এসেছেন। প্রতক্ষ্যদর্শীসূত্রে জনা যায়, বান্দরবান-কেরানিহাট মহাসড়কের বাজালিয়া বুড়ির দোকান এলাকায় – অটোরিক্সাকে সাইড দিতে গিয়ে কেরানিহাট অভিমুখী প্রাইভেট কারের নিচে পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী মোঃ ইমরান (২৬) গুরুতর আহত হয়, স্থানীয়রা তাকে কেরানিহাট আশ শেফা হাসপাতালে ভর্তি করালে চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু ঘটে       হিন্দু ধর্মীয় বিধিবিধান ও হিন্দু আইন পরিবর্তন প্রচেষ্টার প্রতিবাদে লোহাগাড়ায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল       খাগড়াছড়িতে বি এন পি সাবেক মন্ত্রী নোমনের গাড়ি বহরে আওয়ামী লীগের হামলা সংঘর্ষ আহত- ৬    


এরশাদ আলম, সাতকানিয়া থেকে:

কোমলমতি শিশুরা উপযুক্ত পরিবেশে বেড়ে উঠা সহ তাদের মানসিক বিকাশের জন্য সুন্দর ও মনোরম পরিবেশে দৃষ্টিনন্দন একটি শিশু পার্ক বাস্তবায়ন করেছে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলা প্রশাসন।

দৃষ্টিনন্দন এই পার্কের নাম দেওয়া হয়েছে “উপজেলা পরিষদ শিশু পার্ক”

শুক্রবার (১৬ ডিসেম্বর) সকালে মহান বিজয়ের দিনে “উপজেলা পরিষদ শিশু পার্ক” এর শুভ উদ্বোধন করেন স্থানীয় সাংসদ প্রফেসর ড. আবুরেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা-তুজ-জোহরা।

জানা যায়, ফাতেমা-তুজ-জোহরা সাতকানিয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে যোগদানের পর থেকে প্রশাসনিক কাজের পাশাপাশি শিক্ষা, সংস্কৃতি,খেলাধুলা সহ নানা উন্নয়নমূলক কর্মকাণ্ড শুরু করেন। কোমলমতি শিশুদের জন্য এই শিশু পার্কের পরিকল্পনাও করেন তিনি। এরপর জায়গা নির্ধারণ ও সাতকানিয়া উপজেলা পরিষদ শিশু পার্ক নামকরণের প্রাথমিক সিদ্ধান্ত নেওয়া হয়। তারই ধারাবাহিকতায় দৃষ্টিনন্দন এই শিশু পার্কটি বাস্তবায়ন করে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।

এদিকে উপজেলা পরিষদ চত্বরে এমন সুন্দর উদ্যোগের জন্য স্থানীয়দের প্রশংসায় ভাসছেন উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা-তুজ-জোহরা। ইউএনও’র এমন উদ্যোগে খুশি স্থানীয় সাধারণ মানুষ ও শিশু কিশোর।

সাতকানিয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফাতেমা-তুজ-জোহরা জানান, আজকের শিশুরাই আগামীতে দেশ ও জাতি গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। তাদের সুন্দরভাবে বেড়ে ওঠার জন্য প্রয়োজন উপযুক্ত পরিবেশ ও মানসিক বিকাশের সুযোগ। তাই সাতকানিয়া উপজেলা পরিষদ চত্বরে অত্যন্ত মনোরম পরিবেশে ‘সাতকানিয়া উপজেলা পরিষদ শিশু পার্ক’ বাস্তবায়ন করা হয়েছে। এ পার্কে শিশুদের খেলার উপযোগী দোলনা, মেরি গো রাউড, প্লে স্টেশন, ট্রামপোলিন, বাঘ, ঘোড়া, পেঁচা, জিরাফ, স্লাইড, ট্রি-হাউস ইত্যাদি রয়েছে।





চন্দনাইশে ভিটা বাড়ির উপর দিয়ে ময়লা পানির পাইপ সরাতে বলায় প্রতিপক্ষের সন্ত্রাসী হামলা ও ইটের আঘাতে গুরুতর আহত ২

পটিয়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে বর্ধিত সভা অনুষ্টিত

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের সহায়তায় সেনাবাহিনী

চরম্বা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি পদপ্রত্যাশী সাবেক ছাত্রনেতা বেলাল-এ-হাবিব

গৃহহীনদের মাথা গোঁজার ঠাঁই করে দিয়েছেন প্রাধানমন্ত্রী: ওয়াসিকা আয়শা খান এমপি৷

চন্দনাইশে বৈলতলী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিদোয়ান বিন সাঈদের নেতৃত্বে আনন্দ শোভাযাত্রা

জাগ্রত তরুণ ঐক্য ফাউন্ডেশন এর বার্ষিক সাধারণ সভা ও সংবধনা অনুষ্ঠান সম্পন্ন

বাজালিয়া ইনিয়নের বুড়ির দোকান ব্রিজ সংলগ্ন প্রইভেট কার ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে প্রবাসী মোঃ ইমরান (২৬) নামে ১একজন নিহত।। মোঃ কামাল উদ্দিন, সিনিয়র বিশেষ প্রতিনিধি।।। চট্টগ্রামের- সাতকানিয়া উপজেলার- বাজালিয়া ইনিয়নের বুড়ির দোকান ব্রিজ সংলগ্ন প্রইভেট কার-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে প্রবাসী মোঃ ইমরান (২৬) নামে ১ জন নিহত। অন্য আরেকজন গুরুতর আহত হয়েছেন।। স্থানীয় সূত্রে জানা যায়, নিহত প্রবাসী মোঃ ইমরান (২৬) সাতকানিয়া উপজেলার- ঢেঁমশা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ফকির পাড়ার বাসিন্দা আবদুল মান্নানের প্রথম পুত্র। তিনি সৌদি আরব প্রবাসী সম্প্রতি প্রবাস থেকে দেশে ছুটিতে এসেছেন। প্রতক্ষ্যদর্শীসূত্রে জনা যায়, বান্দরবান-কেরানিহাট মহাসড়কের বাজালিয়া বুড়ির দোকান এলাকায় – অটোরিক্সাকে সাইড দিতে গিয়ে কেরানিহাট অভিমুখী প্রাইভেট কারের নিচে পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী মোঃ ইমরান (২৬) গুরুতর আহত হয়, স্থানীয়রা তাকে কেরানিহাট আশ শেফা হাসপাতালে ভর্তি করালে চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু ঘটে

হিন্দু ধর্মীয় বিধিবিধান ও হিন্দু আইন পরিবর্তন প্রচেষ্টার প্রতিবাদে লোহাগাড়ায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

খাগড়াছড়িতে বি এন পি সাবেক মন্ত্রী নোমনের গাড়ি বহরে আওয়ামী লীগের হামলা সংঘর্ষ আহত- ৬

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত