শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল -|- ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

বিয়ের প্রলোভনে পাহাড়ী মেয়েকে ধর্ষণ

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২

লংগদু (রাঙামাটি) প্রতিনিধি:

বিয়ের প্রলোভন দেখিয়ে এক পাহাড়ি মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে স্থানীয় যুবক নাজমুল হোসেনের বিরুদ্ধে। ঘটনাটি রাঙামাটির লংগদু উপজেলার গুলশাখালী ইউনিয়নের কাকপাড়িয়া (শান্তিনগর) এলাকায় ঘটেছে।

অভিযুক্ত মোঃ নাজমুল হোসেন রানা (২০) উপজেলার ৩নং গুলশাখালী ইউনিয়নের ২নং ওয়ার্ড রাজনগর এলাকার মোঃ হারুন মিয়ার ছেলে। সে পেশায় একজন গাড়ির হেলপার। তাকে কাকপাড়িয়া (শান্তি নগর) থেকে লংগদু থানা পুলিশ আটক করেন।

অভিযোগকারী মনো রঞ্জন চাকমা বলেন, নাজমুল প্রায় সময় বাড়ির সামনে দিয়ে গাড়ি নিয়ে যাওয়া আসার সময় আমার নাবালিকা ১২ বছরের মেয়েকে প্রেমের প্রস্তাব’সহ নানা রকম কুপ্রস্তাব দিতো। গত ২১ ডিসেম্বর সন্ধ্যা থেকে মেয়েকে বাড়িতে না পেয়ে আত্মীয় স্বজনের বাড়িসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করি। এক পর্যায়ে স্থানীয় ইসমাঈল হোসেন এর আম বাগানের ভিতর থেকে মেয়েকে উদ্ধার করি।

পারিবারিক জিজ্ঞাসাবাদে ভুক্তভোগী জানায়, গত ২১ ডিসেম্বর (বুধবার) রাত ৭টার দিকে নাজমুল হোসেন বিয়ের প্রলোভন দেখিয়ে অপহরণ করে আম বাগানের ভিতরে নিয়ে তাকে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে।

এ বিষয়ে লংগদু থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল উদ্দিন বলেন, লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে অভিযুক্তকে আটক করতে আমরা সক্ষম হই। নাজমুল হোসেনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে ধর্ষণ মামলা দ্বায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে।