শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

দক্ষিণ চরতী মজিদিয়া আলিম মাদ্রাসার প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা, ইসলামিক সেমিনার অনুষ্টিত

প্রকাশিত হয়েছে- রবিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৩

দক্ষিণ চরতি মজিদিয়া দাখিল মাদ্রাসার ৪০ বছর পূর্তী উপলক্ষ্যে প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের উদ্যোগে কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা ও ইসলামিক সেমিনার অনুষ্টিত হয়। ২০২২ সালে দাখিল পরীক্ষায় কৃতিত্বের সাথে উত্তীর্ণ পরিক্ষার্থীদের এবং দাখিল স্তরে অধ্যয়নকৃত কৃতী ছাত্র-ছাত্রীদের এ সংবর্ধনা দেয়া হয়। রবিবার অনুষ্টানের উদ্ভোধক হিসেবে বিশিষ্ট সমাজ সেবক প্রকৌশলী রাফিজ বিন মনজুর অনুষ্টানের উদ্বোধন ঘোষণা করেন।

এ সময় তিনি বলেন ‘মাদ্রাসার এ অঙ্গন দ্বিনি শিক্ষার একটি পবিত্র জায়গা। এ অঙ্গনের পরিচর্যা করতে হবে, যত্ন নিতে হবে। নিজেরদের দেশ ও সমাজকে এগিয়ে নিতে মাদ্রাসা শিক্ষাকে আরো যুগোপযোগী করা প্রয়োজন।’

অনুষ্টানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অফিসার মাষ্টার আবুল হোসেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের সাবেক চেয়ারম্যান ড. মুহাম্মদ আলী, অধ্যক্ষ শাহ মওলানা মোজাহেরুল কাদের ফারুকী, উপাধ্যক্ষ মুফিজুর রহমান, ইঞ্জিনিয়ার আলমগীর তালুকদার, এড. চৌধুরী ওয়াহিদুজ্জামান, মোওলানা কামাল উদ্দীন, কাউছার উদ্দীন, তওহীদ কাদেরি, নুরুল মনির, মারুফ সিকদার, মৌওলানা জিন্নাত আলী, রিয়াজ উদ্দিন, মৌওলানা শওকত সিকদার, ক্রিড়াবিদ বোরহান উদ্দিন, শাহেদুল আমিন, মফিজুর রহমান, কাউসার আহমেদ প্রমূখ।

পরে পরিষদের সভাপতি গিয়াস উদ্দিন তালুকদার সমাপনী বক্তব্য প্রদান করেন। এরপর ইসলামিক সেমিনার ও মনোজ্ঞা সাংষ্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।