আজ ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
  লোহাগাড়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করলেন প্রবাসীর স্ত্রী       আজ নুরুল আবছার চৌধুরী’র জন্মদিন       সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে দোহাজারীতে মানববন্ধন       বাংলাদেশ লোকনাথ ব্রহ্মচারী সেবক সংঘ চট্টগ্রাম জেলা কমিটির কার্যকরী সভা অনুষ্ঠিত       রাউজানে সফল খামারীর সম্মাননা পেলেন এনাম এগ্রো ফার্ম       শপথ নিলেন মুরাদনগর উপজেলা চেয়ারম্যান কিশোর ও ভাইস চেয়ারম্যান শাহিন       লোহাগাড়ায় ৩জন নকল পুলিশ ধরে আসল পুলিশকে দিলো জনতা       বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালেন নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান খোরশেদ আলম চৌধুরী       চন্দনাইশ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মো. নুরুল আলমের বাসা বাড়িতে চুরি       চুয়েটে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত    


আনোয়ারা প্রতিনিধি:
আনোয়ারা উপজেলায় অত্যাধুনিক ও মানসম্মত চিকিৎসা সেবা নিয়ে শোলকাটায় শুভ উদ্ধোধন হলো আনোয়ারা মা-শিশু জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার।

শনিবার (২৫) ফেব্রুয়ারী সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে ফিতা ও কেক কেটে শুভ উদ্ধোধন করেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি।

এসময় উপস্থিত ছিলেন ভূমিমন্ত্রীর একান্ত সহকারী সচিব রিদওয়ানুল করিম চৌধুরী সায়েম,আনোয়ারা উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী,চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য এস এম আলমগীর চৌধুরী, আনোয়ারা উপজেলা আওয়ামীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরী, আনোয়ারা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবদুল্লাহ আল মুমিন, আনোয়ারা থানার অফিসার ইনচার্জ মির্জা মোহাম্মদ হাসান, আনোয়ারা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মামুনুর রশীদ, আনোয়ারা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অসীম কুমার দেব, হাইলধর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কলিম উদ্দীন।

হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক এম এ কাইয়ূম শাহ্ জানান,আনোয়ারা এবং দক্ষিণ চট্টগ্রামের মানুষের জন্য আধুনিক ও মানসম্মত চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্য নিয়ে মা-শিশু জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের যাত্রা। কম টাকায় আধুনিক মানের সেবা নিশ্চিত করতে আমাদের মূল উদ্দেশ্য।

আনোয়ারা মা-শিশু জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ২৪ ঘন্টা এমবিবিএস ডাক্তারের মাধ্যমে স্বাস্থ্যসেবা এবং অত্যাধুনিক মেশিনে ধরণের প্যাথলজিক্যাল,হোম সার্ভিস, ব্লাড কালেকশন ও ইসিজি,বিশেষজ্ঞ কলসালটেন্ট চেম্বার,নিঃসন্তান দম্পতিদের জন্য উন্নত চিকিৎসার ব্যবস্থাসহ নরমাল ও ভিআইপি কেবিন,জরুরী বিভাগ,ব্লাড ট্রান্সফিউশনের বিশেষ ব্যবস্থা, নরমাল এবং সিজার ডেলিভারী, গর্ভবতী মা ও শিশুদের ইপি আই টিকা প্রদান করা হয়, সুদক্ষ নার্সিং সেবা, সার্বক্ষণিক এ্যাম্বুলেন্স সার্ভিস এবং ফার্মেসী সেবার সুবিধা রয়েছে।





লোহাগাড়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করলেন প্রবাসীর স্ত্রী

আজ নুরুল আবছার চৌধুরী’র জন্মদিন

সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে দোহাজারীতে মানববন্ধন

বাংলাদেশ লোকনাথ ব্রহ্মচারী সেবক সংঘ চট্টগ্রাম জেলা কমিটির কার্যকরী সভা অনুষ্ঠিত

রাউজানে সফল খামারীর সম্মাননা পেলেন এনাম এগ্রো ফার্ম

শপথ নিলেন মুরাদনগর উপজেলা চেয়ারম্যান কিশোর ও ভাইস চেয়ারম্যান শাহিন

লোহাগাড়ায় ৩জন নকল পুলিশ ধরে আসল পুলিশকে দিলো জনতা

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালেন নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান খোরশেদ আলম চৌধুরী

চন্দনাইশ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মো. নুরুল আলমের বাসা বাড়িতে চুরি

চুয়েটে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত