রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

আনোয়ারায় মা-শিশু জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের উদ্ধোধন

প্রকাশিত হয়েছে- শনিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৩

আনোয়ারা প্রতিনিধি:
আনোয়ারা উপজেলায় অত্যাধুনিক ও মানসম্মত চিকিৎসা সেবা নিয়ে শোলকাটায় শুভ উদ্ধোধন হলো আনোয়ারা মা-শিশু জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার।

শনিবার (২৫) ফেব্রুয়ারী সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে ফিতা ও কেক কেটে শুভ উদ্ধোধন করেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি।

এসময় উপস্থিত ছিলেন ভূমিমন্ত্রীর একান্ত সহকারী সচিব রিদওয়ানুল করিম চৌধুরী সায়েম,আনোয়ারা উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী,চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য এস এম আলমগীর চৌধুরী, আনোয়ারা উপজেলা আওয়ামীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরী, আনোয়ারা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবদুল্লাহ আল মুমিন, আনোয়ারা থানার অফিসার ইনচার্জ মির্জা মোহাম্মদ হাসান, আনোয়ারা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মামুনুর রশীদ, আনোয়ারা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অসীম কুমার দেব, হাইলধর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কলিম উদ্দীন।

হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক এম এ কাইয়ূম শাহ্ জানান,আনোয়ারা এবং দক্ষিণ চট্টগ্রামের মানুষের জন্য আধুনিক ও মানসম্মত চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্য নিয়ে মা-শিশু জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের যাত্রা। কম টাকায় আধুনিক মানের সেবা নিশ্চিত করতে আমাদের মূল উদ্দেশ্য।

আনোয়ারা মা-শিশু জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ২৪ ঘন্টা এমবিবিএস ডাক্তারের মাধ্যমে স্বাস্থ্যসেবা এবং অত্যাধুনিক মেশিনে ধরণের প্যাথলজিক্যাল,হোম সার্ভিস, ব্লাড কালেকশন ও ইসিজি,বিশেষজ্ঞ কলসালটেন্ট চেম্বার,নিঃসন্তান দম্পতিদের জন্য উন্নত চিকিৎসার ব্যবস্থাসহ নরমাল ও ভিআইপি কেবিন,জরুরী বিভাগ,ব্লাড ট্রান্সফিউশনের বিশেষ ব্যবস্থা, নরমাল এবং সিজার ডেলিভারী, গর্ভবতী মা ও শিশুদের ইপি আই টিকা প্রদান করা হয়, সুদক্ষ নার্সিং সেবা, সার্বক্ষণিক এ্যাম্বুলেন্স সার্ভিস এবং ফার্মেসী সেবার সুবিধা রয়েছে।