বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

বিএমএসএফ (মহেশখালী শাখা) সভাপতি জাহেদ সরওয়ার ও সাধারণ সম্পাদক হাফিজ

প্রকাশিত হয়েছে- শনিবার, ৪ মার্চ, ২০২৩

প্রেস বিজ্ঞপ্তি:
দেশের নির্যাতিত-নিপীড়িত সাংবাদিকদের অধিকার আদায়ের বৃহত্তর সংগঠন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ, নিবন্ধন নং -০৬/২২ মহেশখালী উপজেলা শাখার নবগঠিত পূর্ণাঙ্গ কমিটিত হয়েছে।

কমিটিতে ঢাকায় বিভিন্ন বিটের সাংবাদিক ও অর্ধশতাধিক বইয়ের লেখক জাহেদ সরওয়ারকে সভাপতি ও হাফিজুর রহমান খান (দৈনিক যায়যায়দিন) ‘কে সাধারণ সম্পাদক পদে মনোনীত করে বিএমএসএফ এর প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আবু জাফর স্বাক্ষরিত পত্রে এই কমিটি অনুমোদন দেন।

কমিটিতে যারা স্থান পেয়েছেন:
উক্ত কমিটিতে যারা স্থান পেয়েছেন তারা হলেন, সহ সভাপতি আব্দু ছালাম কাকলী (ডেইলি ইন্ডাস্ট্রি) ও জিকির উল্লাহ জিকু (বার্তা প্রধান, কক্সবাজার ভয়েস), যুগ্মসাধারণ সম্পাদক আবু বক্কর ছিদ্দিক (দৈনিক আজকের দেশবিদেশ), নুরুল করিম (রূপালী সৈকত), সাংগঠনিক সম্পাদক সাহাব উদ্দিন সিকদার (কক্সবাজার সংবাদ), সহ সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম সোহেল (সিইউ, বীচ টিভি), অর্থ সম্পাদক জুয়েল চৌধুরী (দৈনিক আজকালের খবর), ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা খাইরুল আমিন (আমাদের কক্সবাজার), মহিলা বিষয়ক সম্পাদক বদরুন্নেছা হ্যাপি (রূপালী সৈকত), দপ্তর সম্পাদক শাহিন আলম (কক্সবাজার ৭১), সহ দপ্তর সম্পাদক মফিজুর রহমান, প্রচার সম্পাদক মিজানুর রহমান (কক্সবাজার সংবাদ), সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জুয়েল বড়ুয়া (দৈনিক মতপ্রকাশ), সদস্য সচিব সাইফুল আফ্রিদি (কক্সবাজার বার্তা) ও মো: আবু বক্কর (আমাদের কক্সবাজার), সদস্য মোহাম্মদ সেলিম (গণসমাচার) ও নুরুল বশর (জনবাণী)

সভাপতি কবি ও সাংবাদিক জাহেদ সরওয়ার বলেন, বিএমএসফ সারা বাংলাদেশে মফস্বল সাংবাদিকদের অধিকার আদায়ের একটি সুশৃঙ্খল সংগঠন। আমরা অনুরূপভাবে মহেশখালীতেও সাংবাদিকদের অধিকার আদায়ে সোচ্চার থাকব। পাশাপাশি এই সংগঠনকে পেশাদার সাংবাদিকদের প্লাটফর্ম হিসেবে গড়ে তুলব।

সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বলেন, আগে দ্বীপ হিসেবে মহেশখালীর পরিচয় থাকলেও বর্তমানে মহেশখালীর গুরুত্ব জাতীয় এবং আন্তর্জাতিকভাবে বিস্তৃত। তাই এই মহেশখালীর সার্বিক চিত্র তুলে ধরতে এই বিএমএসফ জনগুরুত্বপূর্ণ বিষয়ে ভূমিকা রাখবে।