বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

কাঞ্চনা আনোয়ারুল উলুম ইসলামিয়া মাদ্রাসার দোয়া মাহফিল সমপন্ন

প্রকাশিত হয়েছে- বুধবার, ২২ মার্চ, ২০২৩

নুরুল আমিন, চট্টগ্রাম প্রতিনিধি:

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কাঞ্চনা আনোয়ারুল উলুম ইসলামিয়া সিনিয়র আলিম মাদ্রাসার দাখিল ও আলিম পরীক্ষার্থীদের দোয়া মাহফিল ও আলোচনা সভা গতকাল সকালে হল রুমে সমপন্ন হয়েছে।

উক্ত দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথি চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আবদুল আলীম, মাদ্রাসা পরিচালনা কমিটি সভাপতি মোহাম্মদ ছালাম, কাঞ্চনা আনোয়ারুল উলুম ইসলামীয়া সিনিয়র আলীম মাদ্রাসার অধ্যক্ষ মৌলানা আব্দুল মন্নান সামসী, এতিমখানা সভাপতি ইন্জিনিয়ার হাফেজ আহমেদ, ৬নং ওয়ার্ড ইউপি সদস্য মোহাম্মদ ফরহাদ, অত্র মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য জাফর আহমদ, মোজাহের বেগম সংরক্ষিত সদস্য কাঞ্চনা ইউনিয়ন পরিষদ, নুরুন্নিছা বেগম প্রমূখ।

প্রধান অতিথি বক্তব্যে আবদুল আলীম বলেন, সবকিছুর মূলে যেহেতু ভাষা, তাই নিজের প্রতিভা প্রতিভা প্রকাশের লক্ষ্যে মাতৃভাষার পাশাপাশি আরবি ও ইংরেজিতে দক্ষ হওয়ার বিকল্প নেই। ছাত্র-ছাত্রীদেরকে বাংলার পাশাপাশি আরবি ও ইংরেজিতে ভাষায় অনর্গল কথা বলার দক্ষতা অর্জন করতে হবে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যার মাধ্যমে এদেশকে পেছনে ফেলে দিয়েছিল কিন্তু জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ উন্নত বিশ্বে মাথা উচু করে দাড়িয়েছে। এবং স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সকলকে স্মার্ট নাগরিক হওয়ার পরমর্শ দেন।