রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

চট্টগ্রাম ১৪ সংসদীয় আসনের জনসাধারণকে রমজনের শুভেচ্ছা জানিয়েছেন- কাজী মুহাম্মদ নাছিরুল আলম

প্রকাশিত হয়েছে- শনিবার, ২৫ মার্চ, ২০২৩

 

প্রেসবিজ্ঞপ্তিঃ  চট্টগ্রাম ১৪ আসনের সংসদীয় আসনের জাতীয় পার্টির সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী কাজী নাছিরুল আলম জনসাধারণকে রমজনের শুভেচ্ছা জানিয়েছেন।
চট্টগ্রাম ১৪ সংসদী আসন থেকে জাপা ( বিদিশা) সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী ও বান্দরবান জেলা জাপার সভাপতি আলহাজ্ব কাজী মুহাম্মদ নাছিরুল আলম। তিনি বিজ্ঞপ্তিতে বলেন,রহমত, মাগফিরাত ও নাজাতের মাস রমজানুল মোবারক, কোরআন নাজিলের মাস হিসেবে রমজান অতি ফজিলত ও তাৎপর্যপূর্ণ। মাহে রমজানের মধ্যে জাগতিক কল্যাণ ও পারলৌকিক মুক্তির বার্তা রয়েছে। এ মাসে ত্যাগ স্বীকারের মাধ্যমে আত্মার পরিশুদ্ধি ঘটে ও সর্বশক্তিমান আল্লার নৈকট্যলাভের সুযোগ হয়।
কাজী মুহাম্মদ নাছিরুল আলম চন্দনাইশ অংশিক সাতকানিয়া চট্টগ্রাম ১৪ সংসদীয় জনগনকে রমজানের মহান আদর্শে উদ্বুদ্ধ হয়ে সব ধরনের অকল্যাণ কাজ পরিহার করে সন্ত্রাস-জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে দৃঢ় অবস্থান নিয়ে ব্যক্তিগত ও সমাজ জীবনে শান্তি-সম্প্রীতি-সৌভ্রাতৃত্ব প্রতিষ্ঠায় পরস্পরকে সহযোগিতার আহ্বান জানান।

তিনি সাবেক রাষ্ট্র প্রতি হোসেইন মুহাম্মদ এরশাদ রাষ্ট্র বিনির্মাণে ঐক্যবদ্ধ হয়ে জাতীয় পার্টি এরশাদ (বিদিশা) বর্তমান জাতীয় পার্টির কর্ণধার সাবেক রাষ্ট্র প্রতি হোসেইন মুহাম্মদ এরশাদ এর সহধর্মিণীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে এবং সাবেক রাষ্ট্র প্রতি হোসেইন মুহাম্মদ এরশাদের রুহের মাগফিরাত কামনায় দোয়া করার আহ্বান জানান। কাজী মুহাম্মদ নাছিরুল আলম মুসলিম উম্মাহর শান্তি কামনা করেন।