রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

উপজেলা চেয়ারম্যান হিসেবে হ্যাট্রিক করলেন আব্দুল জব্বার চৌধুরী

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ১৩ জুন, ২০১৯

রাজীব চক্রবর্ত্তী

অনেক প্রতীক্ষার অবসান ঘটিয়ে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী একেএম নাজিম উদ্দীনকে পরাজিত করে তৃতীয়বারের মত উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ে হ্যাট্রিক করেছেন আব্দুল জব্বার চৌধুরী।

যুবলীগের পক্ষ থেকে ফুলের মালা পড়িয়ে দিছেন শহিদ আলী সহ নেতৃত্ব

বৃহস্পতিবার (১৩ জুন) চন্দনাইশ উপজেলা নির্বাচনে নির্বাচনে কারচুপি ও কেন্দ্র দখলের ঘটনায় স্থগিত দুইটি কেন্দ্রের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। পূর্ব চন্দনাইশ চৌধুরী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে স্বতন্ত্র প্রার্থী আবদুল জব্বার চৌধুরী ৪২৮ ও নৌকা প্রতীকের প্রার্থী একেএম নাজিম উদ্দীন পেয়েছেন ১৭৮ ভোট। অপরদিকে, উত্তর বরকল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে স্বতন্ত্র প্রার্থী দোয়াত কলম প্রতীক নিয়ে আব্দুল জব্বার চৌধুরী ৫২৯ ভোট ও নৌকা প্রতীকের প্রার্থী একেএম নাজিম উদ্দীন পেয়েছেন ৭৫ ভোট। স্থগিত দু’টি কেন্দ্রে আবদুল জব্বার চৌধুরী ৯৫৭ ও একেএম নাজিম উদ্দীন পেয়েছেন ২৫৩ ভোট। স্বতন্ত্র প্রার্থী আবদুল জব্বার চৌধুরী দোয়াত কলম প্রতীকে সর্বমোট ২৩ হাজার ২৩৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের প্রার্থী একেএম নাজিম উদ্দীন পেয়েছেন ১৯ হাজার ৯শ ভোট। অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) আবু হাসান ছিদ্দিক ভোট গণনা শেষে বৃহষ্পতিবার বিকেলে ফলাফল ঘোষণা করেন।

উল্লেখ্য যে, গত ২৪ মার্চ পূর্ব চন্দনাইশ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও উত্তর বরকল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে উপজেলা পরিষদ নির্বাচনের ভোট চলাকালীন অনাকাঙ্ক্ষিত ঘটনাকে কেন্দ্র করে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছিল। সহিংসতার ঘটনায় এই সময় দুই পুলিশ সদস্য আহত হয়েছিলেন।