আজ ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ || ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
  চন্দনাইশে জাঁহাগিরিয়া শাহছুফি মমতাজিয়া দরবার শরীফের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষ্যে চট্টগ্রাম দক্ষিণ জেলার সর্ববৃহৎ জশনে জুলুস       চন্দনাইশ সাতবাড়ীয়া ৩নং ওয়ার্ড এলডিপির কর্মী সম্মেলনে বক্তারা ভঙ্কুর বাংলাদেশকে আগামীর স্বপ্নদ্রষ্টা কর্ণেল অলির নেতৃত্বে এগিয়ে নেওয়ার আহবান       চন্দনাইশ সাতবাড়ীয় ইউনিয়নের ১নং ওয়ার্ডের দ্বি- বার্ষিক সম্মেলন শান্তিপূর্ণ ও মনোরম পরিবেশে সম্পন্ন       মীরসরাইয়ে সাতকানিয়া স্টুডেন্ট ফোরামে ঢেউ টিন বিতরণ       সোনাকানিয়া ইউনিয়নে দুর্নীতিবাজ ও অবৈধ পরিষদ বাতিলে মানববন্ধন       ফেনীতে বন্যার্তদের জন্য আমরা সহপাঠীরা ছাত্রদের ‘রেসকিউ ও ত্রাণ বিতরণ’       চন্দনাইশের যুবক নোয়াখালীতে বিদ্যুৎ লাইনে কাজ করতে গিয়ে নিহত       ছিলেন আয়া হয়েগেলেন বিপুল সম্পদের মালিক ঠাকুরগাঁওয়ের মুক্তা       মীরসরাইয়ে বন্যাকবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন সাতকানিয়া স্টুডেন্ট ফোরাম        গিয়াস উদ্দিন কাদের চৌধুরীর নেতৃত্বে রাউজান হবে শান্তির জনপদ: দক্ষিণ রাউজানে সমাবেশে বক্তারা    


শাহাদাৎ হোসেন সোহাগ
খাগড়াছড়ি:

বিএনপির কেন্দ্রীয় নেতা নোমানের গাড়িবহরে হামলা ও নেতা-কর্মীদের মারধরের অভিযোগ নিয়ে খাগড়াছড়ি জেলার শতাধিক আওয়ামী লীগ নেতা-কর্মীর বিরুদ্ধে আদালতে মামলা করা হয়েছে।

জেলা সদরের দক্ষিণ গঞ্জপাড়ার বলপিইয়ে আদামের মৃত সুরেশ ত্রিপুরার ছেলে বিএনপি নেতা রতন ত্রিপুরা গত রোববার দুপুরে জেলা চিফ জুডিশিয়াল ম্যাজিস্টেট আদালতে এ অভিযোগ দেন।

অভিযোগপত্র সূত্রে জানা গেছে, গত শুক্রবার খাগড়াছড়িতে জেলা বিএনপির কর্মসূচিতে অংশ নিতে আসা বিএনপির কেন্দ্রীয় নেতা আবদুল্লাহ আল নোমানের গাড়িবহরে হামলা ও নেতা-কর্মীদের মারধর করা হয়। এ ঘটনায় জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কে এম ইসমাইল হোসেনকে প্রধান আসামি করে ১০৩ জন আওয়ামী লীগের নেতা-কর্মীদের নামে মামলা এবং উল্লেখসহ দুই শতাধিক অজ্ঞাত ব্যক্তি রয়েছে। উক্ত অভিযোগ আমলে নিয়ে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্টেট মো. ফরিদ আলম এফআইআর হিসেবে রেকর্ড করতে সদর থানার ওসিকে নির্দেশ দেন।

মামলার এজাহারের মধ্যে রয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, দপ্তর সম্পাদক চন্দন কুমার, দৈনিক খোলা কাগজ ও দি এশিয়ান এইজের খাগড়াছড়ি প্রতিনিধি নুরুল আজম, দৈনিক বাংলার খাগড়াছড়ি প্রতিনিধি আবদুল জলিল, দীঘিনালা সাংবাদিক ফোরামের আহ্বায়ক আবদুল জলিল ও দৈনিক তৃতীয় মাত্রার প্রতিনিধি মিজানুর রহমান সবুজ।

এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সাংবাদিক মিজানুর রহমান সবুজ বলেন, ঘটনার দিন পেশাগত কাজে দীঘিনালায় ছিলাম। অথচ জেলা সদরের ঘটনায় আমাকে অভিযুক্ত করা হয়েছে, যা খুবই দুঃখজনক।

ঘটনার দিন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কে এম ইসমাইল হোসেন পাল্টা অভিযোগ করে বলেন, জেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশের প্রস্তুতি চলাকালে বিএনপির নেতা-কর্মীরা দলীয় কার্যালয়ের সামনে হামলা চালায়। এতে আওয়ামী লীগের বেশ কয়েকজন নেতা-কর্মী আহত হন।





চন্দনাইশে জাঁহাগিরিয়া শাহছুফি মমতাজিয়া দরবার শরীফের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষ্যে চট্টগ্রাম দক্ষিণ জেলার সর্ববৃহৎ জশনে জুলুস

চন্দনাইশ সাতবাড়ীয়া ৩নং ওয়ার্ড এলডিপির কর্মী সম্মেলনে বক্তারা ভঙ্কুর বাংলাদেশকে আগামীর স্বপ্নদ্রষ্টা কর্ণেল অলির নেতৃত্বে এগিয়ে নেওয়ার আহবান

চন্দনাইশ সাতবাড়ীয় ইউনিয়নের ১নং ওয়ার্ডের দ্বি- বার্ষিক সম্মেলন শান্তিপূর্ণ ও মনোরম পরিবেশে সম্পন্ন

মীরসরাইয়ে সাতকানিয়া স্টুডেন্ট ফোরামে ঢেউ টিন বিতরণ

সোনাকানিয়া ইউনিয়নে দুর্নীতিবাজ ও অবৈধ পরিষদ বাতিলে মানববন্ধন

ফেনীতে বন্যার্তদের জন্য আমরা সহপাঠীরা ছাত্রদের ‘রেসকিউ ও ত্রাণ বিতরণ’

চন্দনাইশের যুবক নোয়াখালীতে বিদ্যুৎ লাইনে কাজ করতে গিয়ে নিহত

ছিলেন আয়া হয়েগেলেন বিপুল সম্পদের মালিক ঠাকুরগাঁওয়ের মুক্তা

মীরসরাইয়ে বন্যাকবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন সাতকানিয়া স্টুডেন্ট ফোরাম 

গিয়াস উদ্দিন কাদের চৌধুরীর নেতৃত্বে রাউজান হবে শান্তির জনপদ: দক্ষিণ রাউজানে সমাবেশে বক্তারা

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত