শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

লোহাগাড়ায় সাংবাদিকের ক্যামেরা ছিনতাই ও মারধর: আসামীকে গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন

প্রকাশিত হয়েছে- শনিবার, ১০ জুন, ২০২৩

এরশাদ আলম, লোহাগাড়া (চট্টগ্রাম)

চট্টগ্রামের লোহাগাড়া প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক, দৈনিক মানবকন্ঠ ও দৈনিক সাঙ্গু পত্রিকার প্রতিনিধি জাহেদুল ইসলাম সংবাদ সংগ্রহের সময় ক্যামেরা ছিনতাই ও মারধরের ঘটনায় মামলার প্রধান আসামি প্রতারক, ভন্ড হাসান বৈদ্যকে গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে উপজেলার বটতলী স্টেশনে লোহাগাড়া প্রেসক্লাব ও উপজেলার কর্মরত সাংবাদিকদের ব্যানারে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। পরে এক বিক্ষোভ মিছিল বের করে বটতলী মোটর স্টেশন প্রদক্ষিণ করেন।

লোহাগাড়া প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহ-সভাপতি অধ্যাপক পুষ্পেন চৌধুরী, সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক অধ্যাপক আব্দুল খালেক, প্রেসক্লাবের অর্থ সম্পাদক খোকন সুশীল, লোহাগাড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি রকসী সিকদার, সাধারণ সম্পাদক দেশপ্রিয় বড়ুয়াসহ আরো অনেকেই।

এছাড়াও মানববন্ধনে উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, সাংবাদিক জাহেদের উপর হামলার ঘটনার ১০দিন পেরিয়ে গেলেও মামলার প্রধান আসামী প্রতারক ও ভন্ড হাসান বৈদ্যকে এখনো গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। আগামী ৪৮ ঘন্টার মধ্যেই তাকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জোর দাবী জানান। অন্যথায় কঠোর আন্দোলনের হুঁশিয়ারী দেয়া হয়।