বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

বিশ্ব মানবকল্যানমুলক প্রতিষ্টান সৎসঙ্গের শ্রীশ্রীআচার্যদেব- এর ৫৬ তম শুভ আবির্ভাব দিবস

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ৯ জুন, ২০২৩

বিশ্ব মানবকল্যানমুলক প্রতিষ্টান সৎসঙ্গের শ্রীশ্রীআচার্যদেব- এর ৫৬ তম শুভ আবির্ভাব দিব
উদযাপন উপলক্ষে সৎসঙ্গ বিহার সাতকানিয়া’তে মাঙ্গলিক ও সেবামুলক কার্যক্রম অনুষ্ঠিত হয়।

কর্মসূচির মর্ধ্যে ছিল সকাল ১০ টায় সাতকানিয়া উপজেলার ধর্মপুর গ্রামে অগ্নিদুর্গতদের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ।
পরে উত্তর ঢেমশা সৎসঙ্গ বিহার – সাতকানিয়া তে -বিশেষ সৎসঙ্গ অধিবেশন ও সংগীতানুষ্টান, বিনামূল্যে চিকিৎসা সেবা কার্যক্রম ও ব্লাড গ্রুপিং, বস্ত্র বিতরণ, সত্যানুসরণ প্রতিযোগিতা পাঠ ও পুরুষ্কার বিতরণ, বৃক্ষ রোপন কার্যক্রম অনুষ্ঠিত হয়, দুপুরে ভান্ডারায় প্রসাদ বিতরণ করা হয়।
অনুষ্ঠানের প্রতিটা পর্বে উপস্থিত থেকে শ্রীশ্রীঠাকুরের দিব্য জীবন ও বাণী এবং আচার্যদেব এর লীলা জীবন নিয়ে আলোচনা করেন, সৎসঙ্গ বিহার সাতকানিয়া’র উপদেষ্টা বিশিষ্ট শিক্ষক সুনিপুণ চক্রবর্তী, উপদেষ্টা সুজিত আইচ, সহপ্রতি ঋত্বিক যথাক্রমে – সুনীল দাশ, বিপ্লব বিশ্বাস, সাধন কুমার সুশীল, প্রনব দাশ ও অধ্যাপক শুভাশিস দাশ। অন্যান্যদের মাঝে আলোচনা করেন সৎসঙ্গ বিহার সাতকানিয়ার স্থায়ী কমিটির সাবেক সম্পাদক মৃনাল কান্তি দাশ, উন্নয়ন কমিটির সভাপতি দেবাশীষ কান্তি বিশ্বাস, বিশিষ্ট শিক্ষিকা রত্না চক্রবর্তী ও মঞ্জুলা ব্যানার্জী, সমাজ সেবক মোরশেদ তালুকদার, চট্টগ্রাম টিভি জার্নালিস্ট  এর সাধারন  সম্পাদক মোহাম্মদ নাছির প্রমুখ।   অনুষ্ঠানে সাতকানিয়া উপজেলার প্রান্তিক জনগোষ্ঠী ও চট্টগ্রাম শহর থেকে বিপুল পরিমাণ ভক্ত অংশ গ্রহন করেন।