বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

আনোয়ারায় জায়গা বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় নারীসহ পাঁচজন আহত

প্রকাশিত হয়েছে- রবিবার, ২৫ জুন, ২০২৩

আনোয়ারা প্রতিনিধি:

চট্টগ্রাম আনোয়ারায় জায়গা বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় নারীসহ পাঁচজন আহত হয়েছে। গত শুক্রবার (১৬ জুন) সন্ধ্যায় উপজেলার দক্ষিণ বারশত ভোলা শাহ ফকিরের বাড়িতে এ ঘটনা ঘটে। পরে ঘটনাস্থল থেকে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় আহতদের উদ্ধার করে আনোয়ারা মেডিকেলে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় তাদেরকে।

ঘটনায় আহতরা হলেন, মোঃ কামাল উদ্দিন, মোঃ জসীম, কৌহিনুর আক্তার, নুরজাহান বেগম ও মোঃ জামাল।

এ ঘটনায় মোঃ জসীম বাদী হয়ে মোঃ সাবের, মোঃ মিজান, মোঃ ছৈয়দ, মোঃ জাফর ও মোঃ মোজাম্মেলকে অভিযুক্ত করে চট্টগ্রাম কোর্টে মামলা করা হয়।

অভিযোগকারী মোঃ জসীম জানান, দীর্ঘদিন ধরে আমাদের পারিবারিক জায়গায় স্থানীয় ভূমিদস্যু মোঃ সাবের গংদের জায়গা রয়েছে দাবি করে হয়রানি করে আসতেছে। এদিকে আমাদের জায়গায় কাজ করতে গেলে ঘটনার সময়ে সন্ধ্যার দিকে বহিরাগত লোকজন এনে বাড়িঘরে হামলা চালায় ও গালিগালাজ করে তারা। তা শুনে আমার ভাই কামাল বাহিরে বের হলে প্রধান অভিযুক্ত মোঃ সাবের তাঁকে ধারালো কিরিচ দিয়ে কোপ দিলে উক্ত কোপ বাম হাত দিয়ে প্রতিহত করার চেষ্টা করিলে কামালের বাম হাতে পড়ে তিনটি আঙ্গুল কেটে গিয়ে রক্তাক্ত কাটা জখম হয়। ভাইয়ের চিৎকার শুনে বাহিরে বের হলে আমাদেরকে ধারালো কিরিচ ও লাঠিসোটা দিয়ে মারধর করেন। এছাড়া আমাদের ঘরে ডুকে আলমারি থেকে নগদ টাকা ও স্বর্ণের চেইন লুট সহ ঘরের বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করেন অভিযুক্তরা। আমরা প্রশাসনের কাছে সঠিক বিচারের দাবি জানায়।

এ বিষয়ে আনোয়ারা থানার ওসি তদন্ত মোঃ আতাউল হক চৌধুরী জানান, মারামারি ঘটনায় চট্টগ্রাম কোর্টে একটি মামলা হয়েছে। সে মামলার তদন্তের জন্য আনোয়ারা থানায় পাঠানো হয়েছে। সঠিক তদন্ত করে রিপোর্ট পাঠানো হবে।