শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ-হেমন্তকাল -|- ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

৩২ বছর চাকুরী জীবনে ৩০বার জেলায় শ্রেষ্ঠ সুলতানা বেগম

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ৪ জুলাই, ২০২৩

হাফিজুর রহমান খান, স্টাফ রিপোর্টার:
মা ও শিশু স্বাস্থ্য পরিচর্যা এবং পরিবার পরিকল্পনা কার্যক্রমে বিশেষ অবদান রাখায় কক্সবাজার জেলায় আবারো সেরা হয়েছেন মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবারকল্যাণ কেন্দ্রের পরিবার কল্যাণ সহকারী সুলতানা বেগম।

১১ জুলাই বিশ্ব জনসংখ্যা দিবস-২০২৩ উদযাপন উপলক্ষ্যে পরিবার পরিকল্পনা কার্যক্রমে বিশেষ অবদানের জন্য জেলা পর্যায়ে ১১ ক্যাটাগরির মনোনীত শ্রেষ্ঠ কর্মী/ প্রতিষ্ঠান প্রধান-কে পুরস্কৃত করা হবে। সকল বিজয়ীগণ সকাল ১০.০০ ঘটিকায় শহীদ এটিএম জাফর আলম সিএসসি সম্মেলন কক্ষ, জেলা প্রশাসকের কার্যালয়, কক্সবাজার-এ উপস্থিত হয়ে ক্রেষ্ট/সনদ গ্রহণ করবেন ৷

সোমবার (০৩ জুলাই ) কক্সবাজার পরিবার পরিকল্পনা উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) ডা: পিন্টু কান্তি ভট্টাচার্য্য স্বাক্ষরিত এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে পরিবার পরিকল্পনা বিভাগ, চট্টগ্রাম।

মাতারবাড়ী ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবারকল্যাণ কেন্দ্রে পরিবারবার কল্যাণ এর আগে ১৯৯১ সাল থেকে ৩২ বছর চারীজীবনে টানা ৩০বার উপজেলা ও জেলার শ্রেষ্ঠ পরিবারকল্যাণ সহকারী হিসেবে নির্বাচিত হন তিনি।

২১ জুলাই বিশ্ব জনসংখ্যা দিবসকে সামনে রেখে শ্রেষ্ঠ পরিবার কল্যাণ সহকারীসহ ১১ ক্যাটাগরিতে পুরুষ্কার স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক তাঁর হাতে স্বীকৃতিস্বরূপ পুরস্কার তুলে দেন প্রতিবছর।