মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

পটিয়ায় প্রবাসীর স্ত্রীর ছুরিকাঘাতে মা ও মেয়ে আহত

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ৪ জুলাই, ২০২৩

পটিয়া প্রতিনিধি:
পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আমির বাড়ির এক প্রবাসী ও তার স্ত্রীর ছুরিকাঘাতে এবং লাঠির আঘাতে মা ও মেয়ে আহত হয়েছেন। তারা হলেন- উপজেলার পূর্ব হাইদগাঁও গ্রামের আইয়ুব আলীর স্ত্রী রেনু আক্তার (৪৯) ও কন্যা ফারহানা সুলতানা (২০)। ২ জুলাই রবিবার বিকেল ৫টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত রেনু আক্তার বাদী হয়ে প্রবাসী হামিদ আলী, হামিদ আলীর স্ত্রী হালিমা আক্তার, ভাইয়ের স্ত্রী জেসমিন আক্তার, খাদিজা বেগম, জেসমিন আক্তার জনির বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

জানা গেছে, উপজেলার হাইদগাঁও ইউনিয়নের ৩নং ওয়ার্ডের প্রবাসী হামিদ আলীর সঙ্গে পার্শবর্তী আইয়ুব আলীর পরিবারের সঙ্গে দীর্ঘদিন ধরে জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে প্রায় আড়াই বছর আগেও হামলার ঘটনা ঘটে। ওই ঘটনায়ও থানায় অভিযোগ হয়। চলাচল রাস্তায় একটি নলকুপ বসানোর প্রতিবাদ করায় রবিবার বিকেলে আইয়ুব আলীর পরিবারের উপর পুনরায় হামলা করা হয়।

হামলায় আহত রেনু আক্তার ও ফারহানা সুলতানা পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা গ্রহণ করেছেন। হামলায় আহত রেনু আকতার জানিয়েছেন, প্রবাসী হামিদ আলী একজন প্রভাবশালী ব্যক্তি। যার কারণে বারবার তাদের উপর অতর্কিতভাবে হামলা হলেও কোন বিচার পাচ্ছে না। হামিদ আলী পটিয়ার হাইদগাঁও উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি।