বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

কর্ণফুলীতে কাপড় ব্যবসায়ীকে মারধর করে টাকা লুটপাট, থানায় অভিযোগ

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩

আনোয়ারা প্রতিনিধি:

কর্ণফুলীতে দোকানে ঢুকে কাপড় ব্যবসায়ীকে মারধর করে নগদ টাকা লুটের অভিযোগ উঠেছে দোকানের জমিদারের বিরুদ্ধে। গত পহেলা জুলাই রাত সাড়ে ৮টায় উপজেলার ফাঁজিলখার হাট বাজার জামাল ক্লথ স্টোরে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগী মোঃ জামাল বাদী হয়ে মোঃ মহিউদ্দিন ও মোঃ তানভীর সহ আরও অজ্ঞাতনামা ৩জনকে অভিযুক্ত করে কর্ণফুলী থানায় অভিযোগ করা হয়।

অভিযোগ সুত্রে জানায়, অভিযুক্ত মোঃ মহিউদ্দিনের ভাড়ার দোকানে দীর্ঘদিন ধরে ভাড়া দিয়ে কাপড়ের ব্যবসা করে আসছে ভুক্তভোগী মোঃ জামাল। ঘটনার দিনে ওই কাপড়ের দোকানে জমিদার ও তার ছেলে এসে দোকান ছেড়ে দেওয়ার কথা বলে দোকানদারকে। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে দোকানদারকে মারধর করে বের করে দেন তারা। পরে তারা সহ কয়েকজন অজ্ঞাতনামা ব্যক্তি দোকানে প্রবেশ করে ক্যাশে থাকা ২ লাখ ৪০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এসময় পাশের মানুষজন জড়ো হয়ে গেলে ঘটনাস্থল থেকে চলে যায় অভিযুক্তরা।

ভুক্তভোগী মোঃ জামাল জানান, দোকান শুরু করার পর থেকে কোনোদিন জমিদারের সাথে ঝামেলা হয়নি। তবুও হঠাৎ কোনো কারণ ছাড়া দোকান ছেড়ে দিতে বলে। তা নিয়ে আমার সাথে কথা কাটাকাটি হয়। তারা একপর্যায়ে আমাকে গালিগালাজ ও মারধর করে দোকানের ক্যাশ থেকে নগদ অর্থ লুট করে নিয়ে যায়। এছাড়া মেরে ফেলার হুমকিও দেই। আমি এটার সুষ্ঠু বিচারের ও ক্ষতিপূরণ পাওয়ার দাবি জানায় প্রশাসনের কাছে।

ঘটনার বিষয়ে অস্বীকার করে অভিযুক্ত মোঃ মহিউদ্দিন জানান, মারধর ও টাকা লুটপাটের অভিযোগটা মিথ্যা ও বানোয়াট।

কর্ণফুলী শাহমীরপুর জামতল পুলিশ ফাঁড়ির ইনচার্জ অমিতাভ দত্ত জানান, মারামারির ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।