বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

কালিয়াইশ ইউনিয়ন কৃষক লীগের উদ্যোগে কৃষক সমাবেশ অনুষ্ঠিত ও ইউনিয়ন কৃষক লীগের কমিটি অনুমোদন

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ৭ জুলাই, ২০২৩

সাতকানিয়া উপজেলার কালিয়াইশ ইউনিয়ন কৃষক লীগের উদ্যোগে কৃষক সমাবেশ অনুষ্ঠিত ও ইউনিয়ন কৃষক লীগের কমিটি অনুমোদন করা হয়।

উক্ত  সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  কুতুব উদ্দিন চৌধুরী।উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদ ডালু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিয়াইশ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল হাকিম চৌধুরী ,সাধারণ সম্পাদক মাস্টার মোঃ মহিউদ্দিন

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ নুর হোসাইন।
আরো উপস্থিত ছিলেন উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি মুনসি আব্দুর রব সৌরভ, মহিলা সম্পাদক পারভীন আক্তার, সদস্য বাবু তালুকদার, আমি সন্তোষ দাস। আক্তার হোসেন মিঠু, কুতুব উদ্দিন আহমদ ফারুকী, আব্দুল আজিজ সহ ইউনিয়ন ও ওয়ার্ড কৃষক লীগের নেতৃবৃন্দরা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক সুজন চক্রবর্তী
সঞ্চালনা করেন উপজেলা কৃষকলীগের দপ্তর সম্পাদক পিকলু দাস।
দ্বিতীয় অধিবেশনে আকতার হোসেন মিঠু কে সভাপতি ও কুতুব উদ্দিন আহমদ ফারুকীকে সাধারণ সম্পাদক করে সাতকানিয়া উপজেলার আওতাধীন কালিয়াইশ ইউনিয়ন কৃষক লীগের ৬১সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি উপজেলা কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদ ডালু ও সাধারণ সম্পাদক মুহাম্মদ নুর হোসাইন যৌথ স্বাক্ষর করে আগামী ৩ বছরের জন্য অনুমোদন দেওয়া হয়।