রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

টেকনাফ উপজেলা জাসাস ১১ জন সদস্য বিশিষ্ট কমিটিতে মেহেদী হাসান সদস্য সচিব নির্বাচিত।

প্রকাশিত হয়েছে- সোমবার, ১০ জুলাই, ২০২৩

ডেস্ক রিপোর্ট:
বাংলাদেশ জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) টেকনাফ শাখার ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। এতে মেহেদী হাসান শুভকে সদস্য সচিব নির্বাচিত করা হয়।

রবিবার ( ৯জুলাই) কক্সবাজার জেলা শাখার আহবায়ক নাসির উদ্দিন ও সদস্য সচিব আরাফাত সাইফুল আধর’র স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাদের এই কমিটির অনুমোদন করা হয়। এতে সদস্য সচিব নির্বাচিত হয় মেহেদী হাসান শুভ।

তিনি বাংলাদেশ জাতীয়বাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থাকে এগিয়ে নিয়ে যেতে কাজ করার অঙ্গীকার করেন। সদস্য সচিব নির্বাচিত হওয়ায় কক্সবাজার জেলা শাখার আহ্বায়ক ও সদস্য সচিবের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস)১১ সদস্য বিশিষ্ট টেকনাফ উপজেলা শাখা আহ্বায়ক কমিটির সদস্যরা হলেন, আহ্বায়ক হোয়াইক্যং উত্তর শাখা, সাইফুল ইসলাম হ্নীলা উত্তর শাখা, আরমানুল হক নাহিদ যুগ্ম আহ্বায়ক আরিফুল ইসলাম যুগ্ম আহ্বায়ক হোয়াইক্যাং উত্তর শাখা জসিম উদ্দিন (রাজ) সেন্টমার্টিন যুগ্ম আহ্বায়ক, মেহেদী হাসান শুভ সদস্য সচিব বাহারছড়া উত্তর শাখা, জিয়াউল বশির শাহিন সদস্য হ্নীলা উত্তর শাখা, ওমর ফারুক সদস্য টেকনাফ সদর, জসিম উদ্দিন সদস্য সাবরাং, মোহাম্মদ সরওয়ার সদস্য সেন্টমার্টিন, নুরুল আবছার সদস্য টেকনাফ সদর, মোঃ নূর ফয়েজ সদস্য শাহপরির দ্বীপ।