শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ-হেমন্তকাল -|- ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

চট্টগ্রাম থেকে ফেনী মাদ্রাসায় যাওয়ার পথে টেকনাফের এক মাদ্রাসা শিক্ষার্থী নিখোঁজ।

প্রকাশিত হয়েছে- সোমবার, ১০ জুলাই, ২০২৩

নিউজ ডেস্ক:
টেকনাফের এক মাদ্রাসা শিক্ষার্থী চট্টগ্রাম থেকে ফেনী মাদ্রাসায় যাওয়ার পথে নিখোঁজ হয়। বিষয়টি নিশ্চিত করেছেন তার মামা মালয়েশিয়া প্রবাসী আহমদুর রহমান।

গতকাল রবিবার (৯ জুলাই) সকালে চট্টগ্রাম হয়ে টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের উত্তর শিলখালী এলাকার আব্দুল করিমের ছেলে প্রবাসী মাহমুদুর রহমানের ভাগিনা হাফেজ আহমদ শরীফ ছিদ্দিকী, সে ফেনী পৌরসভার ছাগল নাইয়া সিরাজুল উলুম মাদ্রাসায় পড়ুয়া শিক্ষার্থী।

তার মামা প্রবাসী আহমদুর রহমান জানান, গতকাল সকাল ৯ টার দিকে চট্টগ্রাম থেকে ফেনী মাদ্রাসায় যাওয়ার উদ্দেশ্যে রওনা দেন, এর পর থেকে তার হাতে থাকা মুঠোফোনে সংযোগ পাওয়া যাচ্ছে না, তার হাতে থাকা মুঠোফোনের নাম্বার ছিল ০১৮৬৬৪৪৯১২৬ সেই থেকে আজ দীর্ঘ ২দিন যাবত তার ফোন বন্ধ থাকায় তার মাদ্রাসার শিক্ষক মুফতি মিজানুর রহমান ও তার মামা মালয়েশিয়া প্রবাসী আহমদুর রহমান বিভিন্ন ভাবে তার খোঁজ নেওয়ার চেষ্টা করে আসছিলেন।

এ বিষয়ে ফেনি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বরাবরে লিখিত জিডি করার সিদ্ধান্তও নিয়েছেন বলে জানান তার পরিবার, এদিকে স্বজনদের আহাজারি যেন আকাশ ভারী হয়ে উঠেছে, পাশাপাশি তার ছেলের সন্ধ্যান পেতে চট্টগ্রাম ও ফেনীবাসির কাছে সহযোগিতা ও চেয়েছেন তার পরিবার।