শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ-হেমন্তকাল -|- ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

বিশ্ব জনসংখ্যা দিবস: স্বাস্থ্য সেবা কার্যক্রমে শ্রেষ্ঠ বৈরাগ ইউনিয়ন

প্রকাশিত হয়েছে- বুধবার, ১২ জুলাই, ২০২৩

আনোয়ারা প্রতিনিধি:

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় পরিবার পরিকল্পনা, মা-শিশু ও কৈশোরকালীন স্বাস্থ্যসেবা কার্যক্রমে বিশেষ অবদান রাখায় উপজেলার শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ হিসেবে নির্বাচিত হয়েছে বৈরাগ ইউনিয়ন।

মঙ্গলবার (১১ জুলাই) বিশ্ব জনসংখ্যা দিবসে আলোচনা সভায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কক্ষে চেয়ারম্যান নোয়াব আলীকে শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদের ক্রেস্ট ও সনদ প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইশতিয়াক ইমন।

অনুষ্ঠানে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মামুনুর রশিদ’র সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন মেডিকেল অফিসার শাহিদা আকতার ও আনোয়ারা প্রেসক্লাবের সভাপতি এম. নুরুল ইসলাম সহ আরও অনেক।

শ্রেষ্ঠ সম্মাননা পেয়ে বৈরাগ ইউপি চেয়ারম্যান নোয়াব আলী বলেন, প্রতিটি কর্মের ফল চলমান কাজের গতিকে আরো গতিশীল করে। এগিয়ে চলার অনুপ্রেরণা জোগায়। এই অর্জন আমার ইউনিয়নবাসীকে উৎসর্গ করলাম। আগামীতে কাজের এ ধারা অব্যাহত থাকবে এবং প্রান্তিক পর্যায়ের জনগণের সেবা করে যেতে চাই।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইশতিয়াক ইমন জানান, ২০২২-২৩ বছরে পরিবার পরিকল্পনা, মা-শিশু ও কৈশোরকালীন স্বাস্থ্যসেবা কার্যক্রমে প্রশংসনীয় অবদান রাখার জন্য বৈরাগ ইউনিয়ন পরিষদ উপজেলার শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ নির্বাচিত হয়েছে। পরিবার পরিকল্পনা, মা-শিশু ও কৈশোরকালীন স্বাস্থ্যসেবা কার্যক্রম বাস্তবায়নে এই ইউনিয়ন পরিষদের কর্মতৎপরতা প্রশংসাযোগ্য। এ কর্মোদ্যোগ অন্যান্য ইউনিয়ন পরিষদকেও অনুপ্রাণিত করবে।