রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

দোহাজারী পৌরসভাতে বন্যার্ত পরিবার মাঝে ত্রাণসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগ নেতা এস এম রবিন

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩

অতিবৃষ্টি ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢল এবং সাঙ্গু নদীর পানি বেড়ে যাওয়ার পানিবন্দি হয়ে পড়ে লক্ষ লক্ষ মানুষ। চট্টগ্রামের চন্দনাইশ, সাতকানিয়া, লোহাগড়ায় স্বরণকালের এই আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্ত হয়েছে লক্ষ লক্ষ পরিবার, গবাদিপশু, ফসলের মাঠ, অবকাঠামো ও যোগাযোগ ব্যবস্থাসহ অনেক কিছুই। চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার তিন নম্বর ওয়ার্ডে এমন আকস্মিক বন্যা পরিস্থিতিতে বন্যার্ত মানুষের পাশে দাঁড়ালেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগ নেতা, দোহাজারী পৌরসভা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক, দোহাজারী পৌরসভা সদর আলহাজ্ব এস পি আহমদ শফী ও আলহাজ্ব মনোয়ারা বেগম দুস্থ কল্যাণ পাউন্ডের সাধারণ সম্পাদক, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের পূণাঙ্গ কমিটির কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক পদ প্রত্যাশী এস এম রবিন।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা’র নির্দেশে ও যুবলীগের চেয়ারম্যান এবং সাধারণ সম্পাদক, জেলা যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদকের এর আহবানে বন্যা কবলিত চট্টগ্রাম দক্ষিণ চন্দনাইশ উপজেলায় পানি বন্ধি মানুষের মাঝে দ্বিতীয় দাপে ২০০ শত পরিবারের মাঝে শুকনো খাবার চাউল ডাল তৈল আলু পিয়াছ লবন মুড়ি পানি খাবার স্যালাইন ও নগদ টাকা বিতরণ করি।
গত করোনা কালিন সময়ও আমি চেষ্টা করেছি মানুষের পাশে থাকার। আমার মরহুম পিতা বিলুপ্ত দোহাজারী ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার কবির আহমেদ এর আর্দশে আর্দশীত হয়ে আমি কাজ করে যাচ্ছি ইনশাআল্লাহ যতদিন বেঁচে থাকব জনগণের পাশে থাকব।