বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

উপজেলা চেয়ারম্যান বাবুলের পক্ষ থেকে ৯ ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী প্রদান

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩

এরশাদ আলম, লোহাগাড়া (চট্টগ্রাম)

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার ৯টি ইউনিয়নে ভয়াবহ বন্যায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। বন্যা শুরু থেকে এসব ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারকে নিজস্ব তহবিল থেকে ধারাবাহিকভাবে সহযোগিতা করে যাচ্ছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল।

তারই ধারাবাহিকতায় মঙ্গলবার (২৯ আগস্ট) সকালে উপজেলা মডেল মসজিদের সামনে থেকে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করেন তিনি। এরপর ট্রাক ভর্তি ত্রাণ সামগ্রী নিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নে পাঠানো হয়।

উপজেলার ৯টি ইউনিয়নে উপজেলা পরিষদ চেয়ারম্যান বাবুলের পক্ষে এসব ত্রান সহায়তা বিতরণ করেন যুবলীগ নেতা ইনজামামুল হক চৌধুরী যুবরাজ, যুবলীগ নেতা মামুন ও জিম মামুন। এসময় বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল জানান, এবারের ভয়াবহ বন্যায় উপজেলার বিভিন্ন এলাকার মানুষ ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে। বন্যা শুরু থেকে ক্ষতিগ্রস্ত পরিবারকে ত্রান সহায়তা প্রদান করে যাচ্ছি। আমার পক্ষ থেকে এধরণের সহযোগিতা অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন উপজেলা প্রশাসনের পক্ষ থেকেও বিভিন্ন এলাকায় ক্ষতিগ্রস্ত পরিবারকে ত্রাণ সহায়তা পৌঁছে দেওয়া হয়েছে। আজকেও আমার ব্যক্তিগত পক্ষ থেকে দিনব্যাপী উপজেলার ৯ইউনিয়নে মানুষের ঘরে ঘরে আমার প্রতিনিধিরা এসব ত্রান সহায়তা পৌঁছে দিয়েছেন।