আজ ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
  পটিয়ায় রিক্সা চালকের ঘর ভাংচুর! আহত-১, প্রশাসনের হস্তক্ষেপ কামনা       চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ ওসি লোহাগাড়ার রাশেদুল ইসলাম       লোহাগাড়ায় খেলাচ্ছলে পুকুরে ডুবে ২ বছরের এক শিশুর মৃত্যু       চন্দনাইশতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ও ক্যান্সারে আক্রান্ত রোগীদের অর্থ সহায়তা প্রদান করলেন প্রবাসী ঐক্য পরিষদ ইউ.এ.ই       এক মুক্তিযোদ্ধার ৭ ভুয়া সন্তান, কোটায় ৫ জনের চাকরি       জুয়ার আসর নিয়ে সংবাদ প্রকাশের জেরে দুই সাংবাদিককে প্রাণনাশের হুমকী       চট্টগ্রাম জেলা পরিষদে উপ-নির্বাচনঃ চন্দনাইশে তিনজনের মনোনয়ন প্রত্যাহার, ভোটযুদ্ধে দুই প্রার্থী       লোহাগাড়ায় উপজেলা চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের বিদায় ও বরণ       চন্দনাইশে এইচএসসি পরীক্ষার্থীর মোবাইল ফোন ছিনতাই, চার ছিনতাইকারী কিশোর গ্যাং সদস্য গ্রেপ্তার       কানু শাহ্ (রহঃ) আষাঢ় বিষু ও ষান্মাসিক ওরশ মঙ্গলবার    


এরশাদ আলম, লোহাগাড়া (চট্টগ্রাম)

চট্টগ্রামের লোহাগাড়ায় পূর্ব শত্রুতার জেরে এক পরিবারের বসতবাড়িতে হামলার অভিযোগ উঠেছে একই এলাকার মো: আইয়ুব ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে। গত ৮ মে, শুক্রবার ভোরে উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের আমতলী এনায়েত পাড়া ৬নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী বাড়ির মালিক মৃত মোস্তাক আহমদের স্ত্রী জামাল বেগম বাদী হয়ে আইয়ুব, স্ত্রী রাবেয়া বেগম ও কন্যা মেরী আক্তার, তারিন আক্তার, তানিয়া আক্তারসহ অজ্ঞাত ৪/৫ জনকে বিবাদী করে লোহাগাড়া থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে উপজেলায় কর্মরত সংবাদকর্মীরা এবং থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

সরেজমিনে দেখা যায়, হামলার কারণে ভুক্তভোগীর বাড়ির দেওয়াল ভেঙে এবং ছাদের টিন উল্টে ফেলে দেওয়ায় বাড়িতে বৃষ্টির পানি ঢুকে। যার দরুন বাড়ির ভিতরে খান্দাখন্দ হয়ে যায়।

ভুক্তভোগী জানান, “আমার মৌরশী জায়গায় আমি পরিবার নিয়ে শান্তিপূর্ণভাবে বসবাস করে আসছি। আমার ছেলে দেশের বাইরে থাকায় প্রতিপক্ষ তার পরিবারের সদস্য ও বাহিরের বখাটে লোক দিয়ে আমার বসতবাড়ির গাছপালা কাটা, চাঁদা দাবী সহ বিভিন্নভাবে জুলুম-অত্যাচার করে আসছে। এরই ধারাবাহিকতায় শুক্রবার সকালে প্রচন্ড ঝড়বৃষ্টির সময় প্রতিপক্ষগণ বহিরাগত লোকজন দিয়ে আমার বাড়িতে এসে হামলা করে বাড়ির দেওয়াল ভেঙে ফেলে এবং ছাদের টিন উল্টে দেয়। আমরা এর প্রতিবাদ করতে চাইলে বিবাদীগণ আমাদের উপর হামলা করতে আসে। একসময় তারা আমার বাড়ির বৈদ্যুতিক মিটারটিও ভেঙে দেয়।” তিনি আক্ষেপের সাথে আরও বলেন, “বিবাদীগণ যেকোনো মুহূর্তে আমার পরিবারের সদস্যদের জানমালের মারাত্মক ক্ষতি সাধন করতে পারে। এ ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।”

স্থানীয় ইউপি সদস্য মাষ্টার ইউসুফ বলেন,“জমির সীমানার বিরুদ্ধে বাড়িতে হামলার বিষয়ে খবর পেয়েছি। যথাযথ আইনী ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।”

এ বিষয়ে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ রাশেদুল ইসলাম জানান, “অভিযোগের প্রেক্ষিতে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।”

এদিকে অভিযুক্ত ব্যক্তিদের সাথে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।





পটিয়ায় রিক্সা চালকের ঘর ভাংচুর! আহত-১, প্রশাসনের হস্তক্ষেপ কামনা

চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ ওসি লোহাগাড়ার রাশেদুল ইসলাম

লোহাগাড়ায় খেলাচ্ছলে পুকুরে ডুবে ২ বছরের এক শিশুর মৃত্যু

চন্দনাইশতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ও ক্যান্সারে আক্রান্ত রোগীদের অর্থ সহায়তা প্রদান করলেন প্রবাসী ঐক্য পরিষদ ইউ.এ.ই

এক মুক্তিযোদ্ধার ৭ ভুয়া সন্তান, কোটায় ৫ জনের চাকরি

জুয়ার আসর নিয়ে সংবাদ প্রকাশের জেরে দুই সাংবাদিককে প্রাণনাশের হুমকী

চট্টগ্রাম জেলা পরিষদে উপ-নির্বাচনঃ চন্দনাইশে তিনজনের মনোনয়ন প্রত্যাহার, ভোটযুদ্ধে দুই প্রার্থী

লোহাগাড়ায় উপজেলা চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের বিদায় ও বরণ

চন্দনাইশে এইচএসসি পরীক্ষার্থীর মোবাইল ফোন ছিনতাই, চার ছিনতাইকারী কিশোর গ্যাং সদস্য গ্রেপ্তার

কানু শাহ্ (রহঃ) আষাঢ় বিষু ও ষান্মাসিক ওরশ মঙ্গলবার

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত