আজ ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
  পটিয়ায় রিক্সা চালকের ঘর ভাংচুর! আহত-১, প্রশাসনের হস্তক্ষেপ কামনা       চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ ওসি লোহাগাড়ার রাশেদুল ইসলাম       লোহাগাড়ায় খেলাচ্ছলে পুকুরে ডুবে ২ বছরের এক শিশুর মৃত্যু       চন্দনাইশতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ও ক্যান্সারে আক্রান্ত রোগীদের অর্থ সহায়তা প্রদান করলেন প্রবাসী ঐক্য পরিষদ ইউ.এ.ই       এক মুক্তিযোদ্ধার ৭ ভুয়া সন্তান, কোটায় ৫ জনের চাকরি       জুয়ার আসর নিয়ে সংবাদ প্রকাশের জেরে দুই সাংবাদিককে প্রাণনাশের হুমকী       চট্টগ্রাম জেলা পরিষদে উপ-নির্বাচনঃ চন্দনাইশে তিনজনের মনোনয়ন প্রত্যাহার, ভোটযুদ্ধে দুই প্রার্থী       লোহাগাড়ায় উপজেলা চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের বিদায় ও বরণ       চন্দনাইশে এইচএসসি পরীক্ষার্থীর মোবাইল ফোন ছিনতাই, চার ছিনতাইকারী কিশোর গ্যাং সদস্য গ্রেপ্তার       কানু শাহ্ (রহঃ) আষাঢ় বিষু ও ষান্মাসিক ওরশ মঙ্গলবার    


এরশাদ আলম, লোহাগাড়া (চট্টগ্রাম)

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক, লোহাগাড়া-সাতকানিয়ার কৃতি সন্তান মোহাম্মদ আমিনুল ইসলাম আমিন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের চলমান উন্নয়নে নারীদের সম্পৃক্ত করে কাজ করে যাচ্ছেন। এক শ্রেনীর লেবাসদারী মানুষ নারীদের ঘর থেকে বের হতে দেয়না। মহিলাদের নাকি উচ্চ শিক্ষায় শিক্ষিত হতে হয়না। তারা বলে মহিলারা নাকি কোনরকম পঞ্চম শ্রেণি পর্যন্ত পড়ালেখা করে স্বামীর টাকার হিসাব রাখতে পারলেই চলবে। ওই লেবাসদারীরা আবার বলে মহিলারা অসুস্থ হলে মহিলা ডাক্তারের কাছে নিয়ে যেতে। তাদের কাছে প্রশ্ন, মহিলারা যদি উচ্চ শিক্ষার সুযোগ না পায় তাহলে ডাক্তার হবে কেমনে? মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বর্তমানে নারীদেরকে সম্মানিত করছেন। বর্তমানে দেশের বিভিন্ন উচ্চ পর্যায়ে নারীরা কর্মরত রয়েছে।

শনিবার বিকেলে লোহাগাড়া উপজেলায় পুটিবিলা ইউনিয়নে জাগ্রত নারী সমাজের আয়োজনে নারী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বর্তমান সরকারের আমলে শুধু পুটিবিলায় নয় সারাদেশের আনাচেকানাচে ব্যাপক উন্নয়ন হয়েছে। ব্রিজ, কালভার্ট, রাস্তাঘাট থেকে শুরু করে যেসকল উন্নয়ন হয়েছে সেগুলো কি শুধু আওয়ামী লীগের নেতাকর্মীরা ব্যবহার করে? সেখানে দেশের সকল শ্রেনী-পেশার মানুষ চলাচল করে থাকেন। মাননীয় প্রধানমন্ত্রী সবার। তাই তিনি পদ্মাসেতু করেছেন। বঙ্গবন্ধু টানেল যেটা পানির ভিতর দিয়ে গাড়ি চলে সেটাও শেখ হাসিনা করেছেন। শেখ হাসিনার মেয়ে সায়মা ওয়াজেদ পুতুল প্রতিবন্ধীদের কল্যাণে কাজ করে যাচ্ছেন পুরো বিশ্বে। তার কাজের যোগ্যতায় তিনি জাতিসংঘের উপদেষ্ঠাও মনোনীত হয়েছেন।

পুটিবিলা জাগ্রত নারী সমাজের আহবায়ক ডাঃ জ্যোতি প্রিয়া দাশের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী।

পুটিবিলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফোরাত বিন হানিফ চৌধুরী শাকিল ও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাবেক যুগ্ন আহবায়ক মোঃ আবছার উদ্দিনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আবদুল আলীম,পুটিবিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, পুটিবিলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর হোসেন মানিক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ফরিদ আহমদ, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান,মাস্টার মোঃ মিয়া ফারুক, দপ্তর সম্পাদক শাহজাদা তৈয়বুল হক বেদার, উপ দপ্তর সম্পাদক এমএস মামুন, সাংস্কৃতিক সম্পাদক সুভাষ চন্দ্র নাথ, বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম, বড়হাতিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাজেদুর রহমান চৌধুরী দুলাল, কলাউজান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজি মোঃ ইসহাক, লোহাগাড়া সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন,কলাউজান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সমশুল আলম প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে পুটিবিলার সর্বস্তরের নারী সমাজ,জনপ্রতিনিধি, বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।





পটিয়ায় রিক্সা চালকের ঘর ভাংচুর! আহত-১, প্রশাসনের হস্তক্ষেপ কামনা

চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ ওসি লোহাগাড়ার রাশেদুল ইসলাম

লোহাগাড়ায় খেলাচ্ছলে পুকুরে ডুবে ২ বছরের এক শিশুর মৃত্যু

চন্দনাইশতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ও ক্যান্সারে আক্রান্ত রোগীদের অর্থ সহায়তা প্রদান করলেন প্রবাসী ঐক্য পরিষদ ইউ.এ.ই

এক মুক্তিযোদ্ধার ৭ ভুয়া সন্তান, কোটায় ৫ জনের চাকরি

জুয়ার আসর নিয়ে সংবাদ প্রকাশের জেরে দুই সাংবাদিককে প্রাণনাশের হুমকী

চট্টগ্রাম জেলা পরিষদে উপ-নির্বাচনঃ চন্দনাইশে তিনজনের মনোনয়ন প্রত্যাহার, ভোটযুদ্ধে দুই প্রার্থী

লোহাগাড়ায় উপজেলা চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের বিদায় ও বরণ

চন্দনাইশে এইচএসসি পরীক্ষার্থীর মোবাইল ফোন ছিনতাই, চার ছিনতাইকারী কিশোর গ্যাং সদস্য গ্রেপ্তার

কানু শাহ্ (রহঃ) আষাঢ় বিষু ও ষান্মাসিক ওরশ মঙ্গলবার

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত