রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

চন্দনাইশে তিন দিনব্যাপী জাতীয় স্থানীয় সরকার মেলা উদ্বোধন করলেন এমপি নজরুল

প্রকাশিত হয়েছে- রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩

চন্দনাইশ প্রতিনিধি:

চট্টগ্রামের চন্দনাইশে জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষ্যে উপজেলা চত্বরে এক উন্নয়ন মেলার আয়োজন করা হয়েছে।

উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ ভিডিও হলরুমের সামনে এসে শেষ হয়। পরে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষ্যে আয়োজিত ৩ দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন ঘোষণা করা হয়।

১৭ সেপ্টেম্বর রোববার সকাল ১০টায় উপজেলা প্রশাসনে আয়োজনে মেলার উদ্বোধন চট্টগ্রাম – ১৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোহাম্মদ নজরুল ইসলাম চৌধুরী।

উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা বেগমের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবদুল জব্বার চৌধুরী, চন্দনাইশ পৌরসভার মেয়র আলহাজ্ব মু: মাহাবুবুল আলম খোকা, ভাইস চেয়ারম্যান মওলানা সোলাইমান ফারুকী, মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট কামেলা খানম রূপা, পল্লী বিদ্যুতের ডিজিএম প্রকৌশলী আবু সুফিয়ান প্রমুখ।

এ সময় উপজেলায় বিভিন্ন দফতর প্রধান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, পৌর কাউন্সিলর এবং ইউপি সদস্য বৃন্দ, সচিব, গণমাধ্যম কর্মী, শিক্ষক-শিক্ষার্থী, রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ নানা শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

উদ্বোধন শেষে সকলে মেলার বিভিন্ন স্টলগুলো পরিদর্শন করেন।