আজ ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
  সাতকানিয়া মির্জাখীলে শতবছরের রাস্তা উমুক্ত করার দাবীতে এলাকাবাসীর মানববন্ধন       দোহাজারীতে হযরত সৈয়দ জালাল উদ্দিন বোখারী (র.)  দাতব্য চিকিৎসালয়  বিনামূল্যে ওষুধসহ সুন্নতে খতনা ক্যাম্প  অনুষ্ঠিত        রাউজানের বাগোয়ানে বিনামূল্যে চিকিৎসা সেবা পেলেন দেড় হাজার রোগী       দোহাজারীতে  বিনামূল্যে ওষুধসহ নাক-কর্ণ ছেদন ক্যাম্প  জামিজুরি সুন্নিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসায় অনুষ্ঠিত       চন্দনাইশে মেয়ের বাড়ি বেড়াতে গিয়ে ফেরার পথে লাশ হলেন বাবা, নাতিন আহত       চন্দনাইশে নাগরদোলায় চাক্কার সাথে অসাবধানতাবশত নিজের গলায় ওড়না পেঁচিয়ে শিশুর মৃত্যু       পূর্ব চন্দনাইশ চৌধুরীপাড়া মোহাম্মদীয়া সুন্নিয়া কমপ্লেক্সের বার্ষিক পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত       চন্দনাইশ ভাষাসৈনিক আবুল কালাম আজাদ এডুকেশন সোসাইটি গ্রন্হাগারের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন       চন্দনাইশ সাতবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের উদ্যোগে সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির উদ্বোধন       মহেশখালীতে যথাযোগ্য মর্যাদায় মাতৃভাষা দিবস পালিত    


আনোয়ারা প্রতিনিধি:
চট্টগ্রামের আনোয়ারায় ঘরের টিন মেরামতকে কেন্দ্র করে প্রতিপক্ষের ধারালো ছুরির আঘাতে মো. হোসেন নামের এক বৃদ্ধ চিকিৎসাধীন অবস্থায় নি’হত হয়েছে। আজ রবিবার ভোরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মা’রা যায়। এঘটনায় নি’হতের মেয়ে সাজিয়া বেগম ও নাতি মো. রায়হান আ’হত হয়। নি’হত মো. হোসেন চাতরী ইনিয়নের উত্তর চাতরী ৪ নং ওয়ার্ডের মুন্সিপাড়া এলাকার মৃত আবিদ আলীর ছেলে।

অভিযুক্ত গিয়াস উদ্দিনের বাড়ী নোয়াখালীর হাতিয়া হলেও তারা স্ব-পরিবারে নানার বাড়ি চাতরীতে থাকেন। গত শুক্রবার সন্ধ্যায় বসত ঘরের টিন মেরামত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষ গিয়াস উদ্দিনের (২৫) ছুরির আঘাতে তারা আহত হলে স্বজনরা উদ্ধার করে তাদের হাসপাতালে নিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নিহতের মেয়ে সাজিয়া বেগম বলেন, বাবা আমাদের বসত ঘরের টিন মেরামত করতে গেলে প্রতিপক্ষ গিয়াস উদ্দিনের গোয়াল ঘরের চালায় টিনের সংঘর্ষ হয়। এসময় তারা তর্কাতর্কি শুরু করে। এক পর্যায়ে গিয়াস উদ্দিন, তার মা রৌশনারা ও তাদের পরিবারের সদস্যরা আমার বাবার উপর হামলা করে। এসময় আমি ও আমার ছেলে রায়হান বাবাকে বাঁচাতে এগিয়ে গেলে তারা আমাদের উপরও হামলা করে। গিয়াস উদ্দিনের ধারালো ছুরির কোপে আমার বাবার মাথা ফেটে যায় এবং আমরা আহত হই। বাড়ির লোকজন আমাদের উদ্ধার করে প্রথমে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রবিবার ভোর রাত সাড়ে তিনটায় আমার বাবা মারা যায়। আমার ছেলে রায়হান এখনো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহম্মদ বলেন, ঘরের টিন মেরামতের ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মো. হোসেন নামের এক বৃদ্ধ নি’হত হয়। নি’হতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় এখনো থানায় কোন মামলা হয়নি।





সাতকানিয়া মির্জাখীলে শতবছরের রাস্তা উমুক্ত করার দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

দোহাজারীতে হযরত সৈয়দ জালাল উদ্দিন বোখারী (র.)  দাতব্য চিকিৎসালয়  বিনামূল্যে ওষুধসহ সুন্নতে খতনা ক্যাম্প  অনুষ্ঠিত 

রাউজানের বাগোয়ানে বিনামূল্যে চিকিৎসা সেবা পেলেন দেড় হাজার রোগী

দোহাজারীতে  বিনামূল্যে ওষুধসহ নাক-কর্ণ ছেদন ক্যাম্প  জামিজুরি সুন্নিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসায় অনুষ্ঠিত

চন্দনাইশে মেয়ের বাড়ি বেড়াতে গিয়ে ফেরার পথে লাশ হলেন বাবা, নাতিন আহত

চন্দনাইশে নাগরদোলায় চাক্কার সাথে অসাবধানতাবশত নিজের গলায় ওড়না পেঁচিয়ে শিশুর মৃত্যু

পূর্ব চন্দনাইশ চৌধুরীপাড়া মোহাম্মদীয়া সুন্নিয়া কমপ্লেক্সের বার্ষিক পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

চন্দনাইশ ভাষাসৈনিক আবুল কালাম আজাদ এডুকেশন সোসাইটি গ্রন্হাগারের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

চন্দনাইশ সাতবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের উদ্যোগে সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির উদ্বোধন

মহেশখালীতে যথাযোগ্য মর্যাদায় মাতৃভাষা দিবস পালিত

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত