সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ-বর্ষাকাল -|- ৯ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

আনোয়ারায় ছুরির আঘাতে বৃদ্ধ নি’হত

প্রকাশিত হয়েছে- রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩

আনোয়ারা প্রতিনিধি:
চট্টগ্রামের আনোয়ারায় ঘরের টিন মেরামতকে কেন্দ্র করে প্রতিপক্ষের ধারালো ছুরির আঘাতে মো. হোসেন নামের এক বৃদ্ধ চিকিৎসাধীন অবস্থায় নি’হত হয়েছে। আজ রবিবার ভোরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মা’রা যায়। এঘটনায় নি’হতের মেয়ে সাজিয়া বেগম ও নাতি মো. রায়হান আ’হত হয়। নি’হত মো. হোসেন চাতরী ইনিয়নের উত্তর চাতরী ৪ নং ওয়ার্ডের মুন্সিপাড়া এলাকার মৃত আবিদ আলীর ছেলে।

অভিযুক্ত গিয়াস উদ্দিনের বাড়ী নোয়াখালীর হাতিয়া হলেও তারা স্ব-পরিবারে নানার বাড়ি চাতরীতে থাকেন। গত শুক্রবার সন্ধ্যায় বসত ঘরের টিন মেরামত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষ গিয়াস উদ্দিনের (২৫) ছুরির আঘাতে তারা আহত হলে স্বজনরা উদ্ধার করে তাদের হাসপাতালে নিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নিহতের মেয়ে সাজিয়া বেগম বলেন, বাবা আমাদের বসত ঘরের টিন মেরামত করতে গেলে প্রতিপক্ষ গিয়াস উদ্দিনের গোয়াল ঘরের চালায় টিনের সংঘর্ষ হয়। এসময় তারা তর্কাতর্কি শুরু করে। এক পর্যায়ে গিয়াস উদ্দিন, তার মা রৌশনারা ও তাদের পরিবারের সদস্যরা আমার বাবার উপর হামলা করে। এসময় আমি ও আমার ছেলে রায়হান বাবাকে বাঁচাতে এগিয়ে গেলে তারা আমাদের উপরও হামলা করে। গিয়াস উদ্দিনের ধারালো ছুরির কোপে আমার বাবার মাথা ফেটে যায় এবং আমরা আহত হই। বাড়ির লোকজন আমাদের উদ্ধার করে প্রথমে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রবিবার ভোর রাত সাড়ে তিনটায় আমার বাবা মারা যায়। আমার ছেলে রায়হান এখনো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহম্মদ বলেন, ঘরের টিন মেরামতের ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মো. হোসেন নামের এক বৃদ্ধ নি’হত হয়। নি’হতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় এখনো থানায় কোন মামলা হয়নি।