রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

মাধ্যমিক পর্যায়ে পাঠদানের অনুমতি পেল ” জামিজুরী বালক বিদ্যালয়”

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩

মানসম্পন্ন শিক্ষার বাতিঘর, চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার বাংলাদেশ ভারত মেত্রী জামিজুরী বালক উচ্চ বিদ্যালয় টি এবার উচ্চ মাধ্যমিক পর্যায়ে পাঠদানের অনুমতি পেল। বিদ্যালয়ের সভাপতি বাবু বিষ্ণুযশা চক্রবর্তী এর নেতৃত্বে শিক্ষা ও মানসম্পন্ন পাঠদানে অগ্রনী ভূমিকা পালন করে আসছে। বিদ্যালয় কর্তৃপক্ষ, শিক্ষক মন্ডলীর নিরলস পরিশ্রমের মাধ্যমে কোমলমতি মেধাবী শিক্ষার্থীদের খুবই আন্তরিকতার সাথে পাঠদান করেন এবং তাদের ভালো ফল অর্জন উৎসাহিত করেন।

সমাজের গরীব মেধাবী শিক্ষার্থীদের ভর্তি করিয়ে দীর্ঘমেয়াদি পরিকল্পনার মাধ্যমে এই বিদ্যালয় আজকে উপজেলার মানুষের কাছে একটি “মানুষ গড়ার অন্যন্য পাঠশালা” হিসেবে পরিচিত হয়েছে। এই জন্য চট্টগ্রাম ১৪ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম চৌধুরী সহ সকলের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।
উচ্চ মাধ্যমিক পর্যায়ে জামিজুরী বালক উচ্চ বিদ্যালয়কে পাঠদানের অনুমতি প্রদান নিসন্দেহে এই বিদ্যালয়ের জ্ঞ্যান অন্বেষণের অগ্রযাত্রাকে আরো বেগবান করবে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি চক্রবর্তী জানান, ২০২৫এসএসসি পরীক্ষার কার্যক্রমের মধ্য দিয়েই উচ্চ মাধ্যমিক যাত্রা শুরু হবে।
এসময় উপস্থিত ছিলেন।শিক্ষক উজ্জ্বল বড়ুয়া, মোহাম্মদ নুরুল হক, উম্মে সালেহা, সীমা দাশ,উজ্জল চক্রবর্তী, রনি দাশ, মনিফা সোলতানা,ছোটন দাশ, আবদুল গাফফার রানা সহ শিক্ষক শিক্ষিকা শিক্ষার্থী বৃন্দ।