বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

নৌকার বিজয় নিশ্চিত করতে একযোগে কাজ করতে হবে: আইয়ুব আলী

প্রকাশিত হয়েছে- শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩

মহিউদ্দীন চৌধুরী, ষ্টাফ রিপোর্টার:
চট্টগ্রাম মহানগর ছাএলীগ ও যুবলীগের সাবেক সহ সভাপতি ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক কার্যকরী কমিটির সদস্য, নবগঠিত চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটিতে সহ সভাপতি নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আশিয়া ইউনিয়ন ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দরা।

এসময় কারা নির্যাতিত নেতা আলহাজ্ব আইয়ুব আলী বলেন, বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে সমাদৃত। তিনি সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বলেই বাংলাদেশ আজ নিম্নআয়ের দেশ থেকে উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছে। আগামীতে একটি ক্ষুধা ও দারিদ্রমুক্ত স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে নির্বাচনী যুদ্ধে ঝাঁপিয়ে পড়ে নৌকার বিজয় নিশ্চিত করার জন্য সবাইকে একযোগে কাজ করতে হবে।

তিনি গতকাল বিকালে নগরীর আইস ফ্যাক্টরী রোডের শাহ আমানত রেলওয়ে সুপার মার্কেট অফিসে আশিয়া ইউনিয়ন ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় কালে একথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন আশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম এ হাসেম, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইয়ুব আলী চৌধুরী, কামাল উদ্দীন,৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলী করীম বাবু, সাধারণ সম্পাদক আলী আকবর, আজিজুল হক,নুরুল ইসলাম, লুৎফর রহমান, ,আহমদ নুর, জামাল উদ্দীন, শামশুল আলম, মোহাম্মদ নাছির, এয়াকুব আলী, ইসমাইল সোহেল, মোহাম্মদ এনাম, মোহাম্মদ আরিফ, লোকমান, বখতিয়ার, নাজিম, জসিম, নাঈম উদ্দীন, আবছার, সাইফু, মুন্সি মিয়া প্রমুখ।