বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

আনোয়ারায় প্রধানমন্ত্রীর সভাস্থল পরিদর্শনে ভূমিমন্ত্রী

প্রকাশিত হয়েছে- শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩

আনোয়ারা প্রতিনিধি:
বঙ্গবন্ধু টানেল উদ্বোধনে আনোয়ারায় ২৮ আক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুধীসমাবেশের সভাস্থল নির্ধারনের জন্য স্থান পরিদর্শন করেন ভূমি মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি। গতকাল শুক্রবার জুমার নামাযের পর তিনি আনোয়ারার বৈরাগ ইউনিয়নের কুরিয়ান ইপিজেডের মাঠ, চায়না ইকোনমিক জোনের মাঠ ও বৈরাগ পানির ট্যাংকি এলাকার মাঠ পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য এসএম আলমগীর চৌধুরী, আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এমএ মান্নান চৌধুরী, কর্ণফুলী উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী, আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইশতিয়াক ইমন, সহকারী কমিশনার(ভূমি) আবদুল্লাহ আল মুমিন, ভূমি মন্ত্রীর একান্ত সহকারী সচিব রিদুয়ানুল করিম চৌধুরী সায়েম, সাবেক সাধারণ সম্পাদক এমএ মালেক, উপজেলা প্রকৌশলী তসলিমা জাহান, বৈরাগ ইউপি চেয়ারম্যান নোয়াব আলী, বারশত ইউপি চেয়ারম্যান এমএ কাইয়ুম শাহ, ভূমিমন্ত্রীর ব্যক্তিগত সহকারী এড. ইমরান হোসেন বাবু, আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন প্রমুখ।

২৮ অক্টোবর নির্বিঘ্ন ও মনোরম পরিবেশে প্রধানমন্ত্রীর সুধীসমাবেশ করতে সার্বিক নিরাপত্তা বিবেচনা করে তিনটি মাঠ থেকে যেকোন একটি নির্ধারন করা হবে।

পরিদর্ষনকালে ভূমিমন্ত্রী বলেন, আনোয়ারা কর্ণফুলী ছাড়াও পুরো চট্টগ্রামের জন্য এ দিনটি আনন্দের দিন। এই আনন্দ চট্টলার ঘরে ঘরে উদযাপন করবে মানুষ। আগামী একশ বছরের উন্নয়ন পরিকল্পনা নিয়ে এই টানেল উদ্বোধন হতে যাচ্ছে। ধীরে ধীরে দক্ষিণ চট্টগ্রাম শিল্পাঞ্চলে পরিণত হবে। কোন বেকারত্ব থাকবেনা।