আজ ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
  মীরসরাইয়ে সাতকানিয়া স্টুডেন্ট ফোরামে ঢেউ টিন বিতরণ       সোনাকানিয়া ইউনিয়নে দুর্নীতিবাজ ও অবৈধ পরিষদ বাতিলে মানববন্ধন       ফেনীতে বন্যার্তদের জন্য আমরা সহপাঠীরা ছাত্রদের ‘রেসকিউ ও ত্রাণ বিতরণ’       চন্দনাইশের যুবক নোয়াখালীতে বিদ্যুৎ লাইনে কাজ করতে গিয়ে নিহত       ছিলেন আয়া হয়েগেলেন বিপুল সম্পদের মালিক ঠাকুরগাঁওয়ের মুক্তা       মীরসরাইয়ে বন্যাকবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন সাতকানিয়া স্টুডেন্ট ফোরাম        গিয়াস উদ্দিন কাদের চৌধুরীর নেতৃত্বে রাউজান হবে শান্তির জনপদ: দক্ষিণ রাউজানে সমাবেশে বক্তারা       পটিয়া প্রেসক্লাব এর মাসিক সভায়- বাংলাদেশ শীঘ্রই একটি বৈষম্য মুক্ত ও গণতান্ত্রিক রাষ্ট্রে পরিণত হবে।       স্বাধীন রাউজানে সন্ত্রাসী, চাঁদাবাজির ঠাঁই হবেনা- গোলাম আকবর খোন্দকার       পটিয়ায় রিক্সা চালকের ঘর ভাংচুর! আহত-১, প্রশাসনের হস্তক্ষেপ কামনা    


জুবাইরুল ইসলাম জুয়েল (কক্সবাজার) টেকনাফ

কক্সবাজারের টেকনাফ হয়ে সেন্টমার্টিন দ্বীপে ২৪জন স্থানীয় ও পর্যটক যাত্রী নিয়ে যাওয়ার পথে স্পীডবোড ডুবির ঘটনায় নিহত সাবেক মহিলা ইউপি’ ফিরোজা বেগম সহ ২৪ জন যাত্রীকে উদ্ধার করেছে কোস্টগার্ড।

এ বিষয়ে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য নিশ্চিত করে জানান, শুক্রবার (২৯ সেপ্টেম্বর সকাল ১১টার দিকে ২৪ জন পর্যটক ও স্থানীয় যাত্রী নিয়ে একটি বড় স্পীডবোড টেকনাফের সার্ভিস ঘাট হতে সেন্টমার্টিনের জেটিঘাটের উদ্দেশ্যে রওনা দেন। পরে বৃষ্টি এবং ঝড়ো বাতাসের কারণে সাগর উত্তাল থাকায় বোট’টি শাহপরীর দ্বীপে কিছুক্ষণ বিরতি নেন, বৃষ্টি বাতাস থামলে আনুমানিক ১টার দিকে পুনরায় যাত্রা শুরু করলে আধাঘণ্টার মাথায় গিয়ে সেন্টমার্টিন জেটিঘাট হতে ০৩ কিঃমিঃ দূরে গভীর সমুদ্র গোলগড়া নামক স্থানে পৌছালে স্পীডবোডের নিচ থেকে ছিদ্র হয়ে বোট’টি ডুবে যায়।

বিষয়টি জানতে পেরে তৎক্ষণাৎ কোস্ট গার্ড স্টেশন সেন্টমার্টিন হতে একটি উদ্ধারকারী দল হাই স্পীড বোট যোগে ঐস্থানে উদ্ধার অভিযান শুরু করে, পরে দীর্ঘক্ষণ উদ্ধার কাজ শেষে ঘটনাস্থল থেকে ২৪ জন যাত্রী উদ্ধার করতে সক্ষম হয়। উদ্ধারকৃতদের প্রাথমিক চিকিৎসা ও খাদ্য প্রদান করা হয়। এসময় ০১ জন যাত্রীর অবস্থা আশঙ্কাজনক হলে তাকে সেন্টমার্টিন স্বাস্থ্য কমপ্লেক্স এ প্রেরণ করা হয়। সেন্টমার্টিন স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসারত অবস্থায় সেন্টমার্টিন ইউনিয়নের আব্বাস টাইগারের স্ত্রী সাবেক ইউপি সদস্য ফিরোজা বেগম (৫০) নামে এক মহিলা নিহত হয়েছে।

স্পীডবোড ডুবির ঘটনায় স্থানীয়রা ক্ষুব্ধ হয়ে বোটের মালিক মোহাম্মদ আলমের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ধরেন, তারা জানান, স্পীডবোডটি নিজের মত করে ইঞ্জিনিয়ার ছাড়া বেশি যাত্রীর লোভ করে এই বিপদ ডেকে নিয়ে আসেন, ভবিষ্যতে এভাবে কোন ইঞ্জিনিয়ার ছাড়া স্পীডবোড তৈরি করে নদী দিয়ে পর্যটক নিয়ে যাতায়াত করলে বিপদ সংগঠিত হবে।





মীরসরাইয়ে সাতকানিয়া স্টুডেন্ট ফোরামে ঢেউ টিন বিতরণ

সোনাকানিয়া ইউনিয়নে দুর্নীতিবাজ ও অবৈধ পরিষদ বাতিলে মানববন্ধন

ফেনীতে বন্যার্তদের জন্য আমরা সহপাঠীরা ছাত্রদের ‘রেসকিউ ও ত্রাণ বিতরণ’

চন্দনাইশের যুবক নোয়াখালীতে বিদ্যুৎ লাইনে কাজ করতে গিয়ে নিহত

ছিলেন আয়া হয়েগেলেন বিপুল সম্পদের মালিক ঠাকুরগাঁওয়ের মুক্তা

মীরসরাইয়ে বন্যাকবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন সাতকানিয়া স্টুডেন্ট ফোরাম 

গিয়াস উদ্দিন কাদের চৌধুরীর নেতৃত্বে রাউজান হবে শান্তির জনপদ: দক্ষিণ রাউজানে সমাবেশে বক্তারা

পটিয়া প্রেসক্লাব এর মাসিক সভায়- বাংলাদেশ শীঘ্রই একটি বৈষম্য মুক্ত ও গণতান্ত্রিক রাষ্ট্রে পরিণত হবে।

স্বাধীন রাউজানে সন্ত্রাসী, চাঁদাবাজির ঠাঁই হবেনা- গোলাম আকবর খোন্দকার

পটিয়ায় রিক্সা চালকের ঘর ভাংচুর! আহত-১, প্রশাসনের হস্তক্ষেপ কামনা

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত