বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

দলীয় মনোনয়ন পেয়ে এলাকায় এসে মুরব্বিদের কবর জেয়ারত করলেন আবুরেজা নদভী

প্রকাশিত হয়েছে- সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩

এরশাদ আলম, লোহাগাড়া প্রতিনিধি:

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসন থেকে তৃতীয়বারের মতো দলীয় মনোনয়ন (নৌকা প্রতীক) পেয়ে নিজ সংসদীয় এলাকায় এসে নেতাকর্মীদের ভালবাসায় সিক্ত হলেন প্রফেসর ড. আবুরেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী।

সোমবার (২৭ নভেম্বর) সকালে চট্টগ্রাম বিমানবন্দর থেকে বিশাল গাড়ী বহর নিয়ে তিনি সাতকানিয়া-লোহাগাড়ার উদ্দেশে রওনা দিলে পথে-পথে সাধারণ মানুষ ও নেতাকর্মীরা তাকে ফুলের শুভেচ্ছা জানান। এরপর তিনি লোহাগাড়া উপজেলার চুনতিতে তার মরহুম পিতা,উপ মহাদেশের প্রখ্যাত আলেম হযরত আল্লামা ফজলুল্লাহ (রাহঃ) এর কবর, প্রধানমন্ত্রীর প্রয়াত সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মোঃ জয়নুল আবেদিন বীর বিক্রম পিএসসির কবর এবং হযরত শাহ ছাহেব কেবলার কবর জেয়ারত করেন।

এ সময় লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ ইদ্রিস, প্রচার-প্রকাশনা সম্পাদক নুরুল আবছার চৌধুরী, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি,সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নুরুচ্ছাফা চৌধুরী, সহ-সভাপতি নিবাস দাশ সাগর, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মোঃ জহির উদ্দিন, কলাউজান ইউপি চেয়ারম্যান এম.এ ওয়াহেদ, আমিরাবাদ ইউপি চেয়ারম্যান এসএম ইউনুচ,চুনতি ইউপি চেয়ারম্যান জয়নুল আবেদীন,উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক ফজলে এলাহি আরজু, উপজেলা জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক নুরুল হক নুনু, যুবলীগের আহবায়ক কমিটির সিনিয়র সদস্য বাদশা খালেদ, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক মোঃ সাজ্জাদ হোসেন মিনহাজ, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক মোঃ মিজানুর রহমান মিজান,লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি একেএম আসিফুর রহমান চৌধুরীসহ সকল জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতাকর্মী ও সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

এসময় তাকে তৃতীয়বারের মতো নৌকা প্রতীক মনোনয়ন দিয়ে নির্বাচন করার সুযোগ করে দেওয়ার জন্য দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন, পাশাপাশি সাতকানিয়া-লোহাগাড়ার সকল নেতাকর্মী ও সাধারণ মানুষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন প্রফেসর ড.আবুরেজা মুুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি।