রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

লোহাগাড়ায় পিতাকে কুপিয়ে হত্যা করলো মেয়ে

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩

 

এরশাদ আলম, লোহাগাড়া (চট্টগ্রাম): চট্টগ্রামের লোহাগাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আবদুর রহমান (৫০) নামে এক কৃষককে দা দিয়ে কুপিয়ে হত্যা করলো তার মেয়ে হুমায়রা আকতার (২০)।

শুক্রবার (১ ডিসেম্বর) সকাল ১০ টার দিকে উপজেলার পুটিবিলা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সড়াইয়া বলির জুম এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত আবদুর রহমান একই এলাকার মৃত আলতাফ মিয়ার পুত্র। সে পেশায় কৃষক। এ ঘটনায় অভিযুক্ত মেয়েকে আটক করেন এবং মরদেহ থানা হেফাজতে নিয়ে আসেন থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, অভিযুক্ত হুমায়রা আকতারকে পার্শ্ববর্তী ইউনিয়নের গৌড়স্হান এলাকার আবদুস ছালামের সাথে বিয়ে দেন তার পরিবার। বিয়ের পর থেকে সে বাপের বাড়িতেই বসবাস করতেন। তাদের সংসারে একটি কন্যা সন্তানও রয়েছে। ঘটনার দিন সকালে বাবা এবং মেয়ের সাথে গরুর খাবার নিয়ে কথা কাটাকাটি হয়। ওই সময় পিতা আবদুর রহমান দুই তিনটা থাপ্পড় মারেন মেয়েকে। থাপ্পড় খেয়ে তাৎক্ষণিকভাবে হাতের কাছে দা পেয়ে তার পিতাকে দা দিয়ে গলা এবং হাতে তিনটি আঘাত করেন মেয়ে হুমায়রা আকতার। একই সময় তাদের চিৎকারে পরিবারের লোকজন এগিয়ে এসে আবদুর রহমানকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে এম চর হাট বাজার এলাকায় আসার পর তার মৃত্যু হয় ।

থানার ওসি মোঃ রাশেদুল ইসলাম জানান, গরুকে ভূষি খাওয়াকে কেন্দ্র করে বাবা-মেয়ের মধ্যে কথা কাটাকাটি সৃষ্টি হয়। এক পর্যায়ে মেয়ে তার পিতাকে দা`র কুপ দেন।
স্থানীয় মেম্বার ও গ্রাম পুলিশ থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। মেয়েকেও আটক করে থানায় নিয়ে আসা হয়। নিহতের মেয়ে হুমায়রা তার পিতাকে কুপিয়ে হত্যা করেছে বলে স্বীকার করেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।