রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

“হৃদয়ে সাতকানিয়া” মানবিক সংগঠনের উদ্যোগে শিক্ষা সামগ্রী বিতরণ

প্রকাশিত হয়েছে- শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩

চট্টগ্রাম প্রতিনিধি:

“দূর হোক দরিদ্রতা বেঁচে থাকুক মানবতা” এই স্লোগানে মানবতার মূল্যবোধ তৈরির লক্ষ্যে হৃদয়ে সাতকানিয়া মানবিক সংগঠন নামে একটি সংগঠন গঠন করা হয়। উক্ত সংগঠনের উদ্যোগে উপজেলার কেঁওচিয়া, ছদাহা,ঢেমশা ইউনিয়নের বিভিন্ন মাদ্রাসায় গরীব শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়। এসময় সংগঠনের প্রতিষ্ঠাতা আহ্বায়ক নুরুল আমিন, সদস্য আবদুল আলীম, দেলোয়ার হোসেন, সাজ্জাদ হোসেন, মোঃ আলী বাপ্পী সহ বিভিন্ন মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

শিক্ষা সামগ্রী বিতরণকালে সংগঠনের প্রতিষ্ঠাতা আহ্বায়ক নুরুল আমিন বলেন, মানুষের মধ্যে মূল্যবোধ তৈরির লক্ষ্যে ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টায় আমরা উক্ত মানবিক সংগঠন গঠন করেছি। সংগঠনের উদ্যোগে ১০০ শত জন শিক্ষার্থীর মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করেছি, আমরা বিভিন্ন সময়ে সামাজিক কর্মকাণ্ডে সবাইকে সহযোগিতা করার চেষ্টা করব এবং গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করবো।

এসময় তিনি সকলকে অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসার আহ্বান জানান ও য়ারা প্রবাসী সদস্যরা সহযোগিতা করে পাশে দাঁড়িয়েছেন তাদের প্রতি ধন্যবাদ জানান। পরিশেষে শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন শিক্ষা সামগ্রী বিতরণ করেন।