আজ ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
  সাতকানিয়া মির্জাখীলে শতবছরের রাস্তা উমুক্ত করার দাবীতে এলাকাবাসীর মানববন্ধন       দোহাজারীতে হযরত সৈয়দ জালাল উদ্দিন বোখারী (র.)  দাতব্য চিকিৎসালয়  বিনামূল্যে ওষুধসহ সুন্নতে খতনা ক্যাম্প  অনুষ্ঠিত        রাউজানের বাগোয়ানে বিনামূল্যে চিকিৎসা সেবা পেলেন দেড় হাজার রোগী       দোহাজারীতে  বিনামূল্যে ওষুধসহ নাক-কর্ণ ছেদন ক্যাম্প  জামিজুরি সুন্নিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসায় অনুষ্ঠিত       চন্দনাইশে মেয়ের বাড়ি বেড়াতে গিয়ে ফেরার পথে লাশ হলেন বাবা, নাতিন আহত       চন্দনাইশে নাগরদোলায় চাক্কার সাথে অসাবধানতাবশত নিজের গলায় ওড়না পেঁচিয়ে শিশুর মৃত্যু       পূর্ব চন্দনাইশ চৌধুরীপাড়া মোহাম্মদীয়া সুন্নিয়া কমপ্লেক্সের বার্ষিক পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত       চন্দনাইশ ভাষাসৈনিক আবুল কালাম আজাদ এডুকেশন সোসাইটি গ্রন্হাগারের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন       চন্দনাইশ সাতবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের উদ্যোগে সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির উদ্বোধন       মহেশখালীতে যথাযোগ্য মর্যাদায় মাতৃভাষা দিবস পালিত    


নিজস্ব প্রতিবেদকঃ বোয়ালখালীতে গ্রামবাসীদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন করেছে গ্রামবাসীরা।গতকাল শনিবার বিকেলে উপজেলা পরিষদের সামনে এই মানববন্ধন করা হয়েছে। এতে বিভিন্ন ধর্মীয় ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ গ্রামবাসীরা উপস্থিত ছিলেন।

মানববন্ধন থেকে জানা যায়, বোয়ালখালী পৌরসভার পূর্ব গোমদন্ডী শ্রী শ্রী লোকনাথ মন্দিরের জায়গায় একই এলাকার বাসিন্দা নিতাই চক্রবর্তী ও তার পরিবার জায়গা দাবি করে আসছিলেন। এ নিয়ে তিনি মন্দির পরিচালনা কমিটির উপদেষ্টা, সাধারণ সম্পাদক ও কমিটির সদস্যসহ এলাকার বেশ কয়েকজন মানুষের বিরুদ্ধে ফৌজদারী আইনে আদালতে একটি মামলা দায়ের করেন। এই মামলাকে কেন্দ্র করে মানববন্ধনটি করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, হয়রানির উদ্দেশ্যে নিতাই চক্রবর্তীরা মিথ্যা মামলা দিয়েছেন গ্রামবাসীর বিরুদ্ধে। সুষ্ঠু তদন্ত সাপেক্ষে মিথ্যা মামলা প্রত্যাহার ও মামলার বাদীর শাস্তির দাবিও জানান তারা।

মানববন্ধনে সংহতি প্রকাশ করেন বোয়ালখালী পূজা উদযাপন পরিষদ, নারায়ণ মন্দির স্টুডেন্ট ক্লাব, বাংলাদেশ গীতা শিক্ষা কমিটি (বাগিশিক) উপজেলা শাখা, সুহৃদ ক্লাব, দাশ পাড়া মায়ের উন্নয়ন সংঘ, লোকনাথ সেবক সংঘ, হিন্দু-বৌদ্ধ-খিৃষ্টান ঐক্য পরিষদ বোয়ালখালী শাখা, রাধা গোবিন্দ ও জ্বালা কুমারী মাতৃ মন্দির, উদয়ন সংঘ, ত্রিলোকেশ মহা শশ্মান পরিচালনা কমিটি, পল্লী মঙ্গল যুবক সমিতি ও ব্রাহ্মণ সংসদ, জগদীশ্বরী কালী মন্দিরের নেতৃবৃন্দ।

এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন শ্যামল চৌধুরী, শংকর চৌধুরী, শ্যামল বিশ্বাস, সরোজ কুমার চৌধুরী, দীলিপ দে, পিংকু কর, অনিল দে, রতন চৌধুরী, বিশ্বজিত চৌধুরী বাবু, বিকাশ সিকদার, বিপ্লব দাশ, সুব্রত দত্ত রাজু, বাবলু কুমার ঘোষ, রুণা দে, সঞ্জয় দত্ত, রুপন শীল, লিটন কান্তি গুহ, অর্পিত দত্ত, বিষু ঘোষ, আশুতোষ চৌধুরী, পন্ডিত তাপস চক্রবর্তী, উৎপল ধর, উমা বিশ্বাস, সনজিত চৌধুরী তুহিন, সত্যপ্রিয় শীল, রক্তিম দে, সুমন দে, বিপ্লব সরকার, মৃত্যুঞ্জয় চৌধুরী, বিধান মোহরের, চিন্ময় চৌধুরী, রাজু দে, দীপু সেন, সুমন কর, নিপু দে, বিজয় চক্রবর্তী, সনদ চক্রবর্তী, অভিজিৎ দত্ত, অর্পণ চক্রবর্তী, অনিক চক্রবর্তী, লিটন দে, দুর্জয় তালুকদার, অভি দত্ত, উত্তম ধর, সৌমেন চক্রবর্তী, ছোটন চক্রবর্তী, সজীব চৌধুরী সুমন, প্রদীপ দে, অজিত দাশ, জুয়েল চক্রবর্তী, রানা দত্ত, সুজয় দত্ত টিপু, জয়দ্বীপ চক্রবর্তী ও বিপ্লব বিশ্বাস গৌরাঙ্গসহ অন্যান্যরা।





সাতকানিয়া মির্জাখীলে শতবছরের রাস্তা উমুক্ত করার দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

দোহাজারীতে হযরত সৈয়দ জালাল উদ্দিন বোখারী (র.)  দাতব্য চিকিৎসালয়  বিনামূল্যে ওষুধসহ সুন্নতে খতনা ক্যাম্প  অনুষ্ঠিত 

রাউজানের বাগোয়ানে বিনামূল্যে চিকিৎসা সেবা পেলেন দেড় হাজার রোগী

দোহাজারীতে  বিনামূল্যে ওষুধসহ নাক-কর্ণ ছেদন ক্যাম্প  জামিজুরি সুন্নিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসায় অনুষ্ঠিত

চন্দনাইশে মেয়ের বাড়ি বেড়াতে গিয়ে ফেরার পথে লাশ হলেন বাবা, নাতিন আহত

চন্দনাইশে নাগরদোলায় চাক্কার সাথে অসাবধানতাবশত নিজের গলায় ওড়না পেঁচিয়ে শিশুর মৃত্যু

পূর্ব চন্দনাইশ চৌধুরীপাড়া মোহাম্মদীয়া সুন্নিয়া কমপ্লেক্সের বার্ষিক পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

চন্দনাইশ ভাষাসৈনিক আবুল কালাম আজাদ এডুকেশন সোসাইটি গ্রন্হাগারের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

চন্দনাইশ সাতবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের উদ্যোগে সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির উদ্বোধন

মহেশখালীতে যথাযোগ্য মর্যাদায় মাতৃভাষা দিবস পালিত

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত