আজ ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
  পটিয়ায় রিক্সা চালকের ঘর ভাংচুর! আহত-১, প্রশাসনের হস্তক্ষেপ কামনা       চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ ওসি লোহাগাড়ার রাশেদুল ইসলাম       লোহাগাড়ায় খেলাচ্ছলে পুকুরে ডুবে ২ বছরের এক শিশুর মৃত্যু       চন্দনাইশতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ও ক্যান্সারে আক্রান্ত রোগীদের অর্থ সহায়তা প্রদান করলেন প্রবাসী ঐক্য পরিষদ ইউ.এ.ই       এক মুক্তিযোদ্ধার ৭ ভুয়া সন্তান, কোটায় ৫ জনের চাকরি       জুয়ার আসর নিয়ে সংবাদ প্রকাশের জেরে দুই সাংবাদিককে প্রাণনাশের হুমকী       চট্টগ্রাম জেলা পরিষদে উপ-নির্বাচনঃ চন্দনাইশে তিনজনের মনোনয়ন প্রত্যাহার, ভোটযুদ্ধে দুই প্রার্থী       লোহাগাড়ায় উপজেলা চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের বিদায় ও বরণ       চন্দনাইশে এইচএসসি পরীক্ষার্থীর মোবাইল ফোন ছিনতাই, চার ছিনতাইকারী কিশোর গ্যাং সদস্য গ্রেপ্তার       কানু শাহ্ (রহঃ) আষাঢ় বিষু ও ষান্মাসিক ওরশ মঙ্গলবার    


এরশাদ আলম, লোহাগাড়া প্রতিনিধি:

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের নয়াপাড়া এলাকায় কক্সবাজার অভিমুখী ট্রাক চাপায় পড়ে মোটর সাইকেল আরোহী ২ জন নানা-নাতীন নিহত হয়েছেন এবং একজন মহিলা গুরুতর আহত হয়েছেন। সোমবার (৪ ডিসেম্বর) বিকেল আনুমাণিক সাড়ে ৪ টায় এ ঘটনা ঘটে।

নিহতেরা হলেন যথাক্রমে বাইক চালক নানা ইকবাল হোসেন বাবুল (৫৫)। তিনি উপজেলার আমিরাবাদ ইউনিয়নের পুরাতন বিওসি লালির বর বাড়ির মৃত মোঃ হোসেনের পুত্র, নাতীন আজুয়া আক্তার (৩)। সে ছদাহা এলাকার প্রবাসী মোঃ তারেকের কন্যা। আহতের নাম ছামিরা (২৩)। সে নিহত বাবুলের কন্যা ও প্রবাসী তারেকের স্ত্রী। তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক চমেক হাসপাতালে প্রেরণ করেন।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়,ঘটনার দিন মোটর সাইকেল আরোহীরা ছদাহা এলাকা থেকে আমিরাবাদ পুরাতন বিওসি এলাকায় আসছিলেন। কক্সবাজার অভিমুখী ইটভর্তি একটি ট্রাক ঘটনাস্থলে পৌঁছে। চালকসহ তিন বাইক আরোহী একই দিক থেকে এসে ওই সময় চলন্ত অবস্থায় ট্রাকটি ওভার টেক করে সামনে যাওয়ার চেষ্টা করে। একই সময় পেছনের দিক থেকে আসা অপর একটি সিএনজি ওভার টেক করতে গিয়ে মোটর সাইকেলকে চাপা দেয়ার মুহূর্তে মোটর সাইকেল চালক পাশ কাটিয়ে যেতেই চলন্ত ট্রাকের পেছনের চাকায় চাপা পড়ে। এতে ঘটনাস্থলে মোটর সাইকেলটি চলন্ত ট্রাকের চাকায় চাপা পড়লে পৃষ্ট হয়ে ২ জন ঘটনাস্থলে মারা যান এবং একজন আহত হন। স্থানীয়রা দ্রুত এগিয়ে এসে আহত মহিলাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

ঘটনার খবর শুনে লোহাগাড়া ফায়ার সার্ভিস, লোহাগাড়া থানা পুলিশ, দোহাজারী হাইওয়ে থানা পুলিশের পৃথক টীম ঘটনাস্থলে পৌঁছেন। লাশ ২ টি উদ্ধারের পর দূর্ঘটনা কবলিত গাড়ি ২টি দোহাজারী হাইওয়ে থানা হেফাজতে নিয়ে যান। লাশের স্বজনেরা ময়নাতদন্ত করবেননা বললে পুলিশ কর্মকর্তা লাশ ২টি স্বজনদের হাতে হস্তান্তর করেন।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ খান মোঃ এরফান বলেন, দূর্ঘটনার খবর শুনে থানা পুলিশের একটি টীম দ্রুত ঘটনাস্থলে পৌঁছে বাইক ও ট্রাকটি থানা হেফাজতে নিয়ে আসা হয়। লাশের স্বজনেরা ময়নাতদন্ত করবেন না বললে লাশ ২ টি তাঁদের কাছে হস্তান্তর করা হয়েছে।





পটিয়ায় রিক্সা চালকের ঘর ভাংচুর! আহত-১, প্রশাসনের হস্তক্ষেপ কামনা

চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ ওসি লোহাগাড়ার রাশেদুল ইসলাম

লোহাগাড়ায় খেলাচ্ছলে পুকুরে ডুবে ২ বছরের এক শিশুর মৃত্যু

চন্দনাইশতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ও ক্যান্সারে আক্রান্ত রোগীদের অর্থ সহায়তা প্রদান করলেন প্রবাসী ঐক্য পরিষদ ইউ.এ.ই

এক মুক্তিযোদ্ধার ৭ ভুয়া সন্তান, কোটায় ৫ জনের চাকরি

জুয়ার আসর নিয়ে সংবাদ প্রকাশের জেরে দুই সাংবাদিককে প্রাণনাশের হুমকী

চট্টগ্রাম জেলা পরিষদে উপ-নির্বাচনঃ চন্দনাইশে তিনজনের মনোনয়ন প্রত্যাহার, ভোটযুদ্ধে দুই প্রার্থী

লোহাগাড়ায় উপজেলা চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের বিদায় ও বরণ

চন্দনাইশে এইচএসসি পরীক্ষার্থীর মোবাইল ফোন ছিনতাই, চার ছিনতাইকারী কিশোর গ্যাং সদস্য গ্রেপ্তার

কানু শাহ্ (রহঃ) আষাঢ় বিষু ও ষান্মাসিক ওরশ মঙ্গলবার

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত