রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

চট্টগ্রাম মহানগর আওয়ামী ওলামা লীগের মতবিনিময় সভা

প্রকাশিত হয়েছে- সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩

মোঃ সোহেল, আনোয়ারা প্রতিনিধি:

চট্টগ্রামে মহানগর আওয়ামী ওলামা লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৪ ডিসেম্বর) দুপুরে নগরীর দারুল ফজল মার্কেটস্থ অস্থায়ী কার্যালয়ে কেন্দ্রীয় ওলামা লীগের সহ সভাপতি ও ওষখাইন রজায়ী দরবার শরীফের পীরজাদা মোহাম্মদ খোরশেদ উল্লাহ রজায়ীর সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় হাফেজ মোঃ নেজাম উদ্দীন সুলতানীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর ওলামা লীগের প্রবীণ নেতা মাওলানা আব্দুল্লাহ আল ইসা, মাওলানা সেলিম উল্লাহ, হাফেজ নুর মোহাম্মদ, ডাক্তার মাওলানা মুহাম্মদ ইউনুছ অহিদী, হাফেজ মাওলানা এহসানুল হক, হাফেজ কমর উদ্দীন, মাওলানা মোহাম্মাদুল হাসান বদি আরিফউল্লাহ ও মাওলানা শাখাওয়াত হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর দেশ উন্নয়নের পাশাপাশি আলেম উলামাদের জন্য কাজ করে গিয়েছেন। এতে আলেম সমাজ আওয়ামী লীগের সাথে রয়েছে। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পূনরায় ক্ষমতায় আনার জন্য দেশ সহ চট্টগ্রামের প্রতিটি নির্বাচনী এলাকায় ওলামা লীগ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। নির্বাচন পরিচালনায় চট্টগ্রাম মহানগর ওলামা লীগের আহবায়ক কমিটি গঠন করা হবে।

এর আগে বাংলাদেশ আওয়ামী ওলামা লীগ কেন্দ্রীয় কমিটির সংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাওলানা রবিউল ইসলামের মায়ের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করে দোয়া ও মোনাজাত করা হয়।