মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ-হেমন্তকাল -|- ১৯শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

লোহাগাড়ায় এইচএসসি পরীক্ষায় অকৃতকার্য শিক্ষার্থীদের সাথে ইউএনও’র মতবিনিময়

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩

এরশাদ আলম, লোহাগাড়া (চট্টগ্রাম)

চট্টগ্রামের লোহাগাড়ায় এইচএসসি পরীক্ষায় অকৃতকার্য শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুুহাম্মদ ইনামুল হাছান। বৃহস্পতিবার সকালে উপজেলার আলহাজ্ব মোস্তাফিজুর রহমান কলেজ এবং বার আউলিয়া ডিগ্রী কলেজে সদ্য এইচএসসি ও সমমান পরীক্ষায় অকৃতকার্য শিক্ষার্থীদের নিয়ে এই মতবিনিময় সভার আয়োজন করেন তিনি।

এসময় উপস্থিত শিক্ষার্থীদের পূর্ণ উদ্যমে সফলতার পানে এগিয়ে চলার আহবান জানানোর পাশাপাশি উচ্চ শিক্ষা অর্জন ও ভালো ক্যারিয়ার গঠনের ক্ষেত্রে এইচএসসিতে ভালো রেজাল্টের গুরুত্ব নিয়ে বিভিন্ন মোটিভেশনাল বক্তব্য রাখেন ইউএনও ইনামুল হাসান।

তিনি বলেন, পরীক্ষায় ভাল ফলাফল করলে হবেনা, ভাল মানুষও হতে হবে। একজন শিক্ষার্থী ৯৫% নাম্বার পেয়েছে বলে খুশী হওয়ার কথা নয়, ওই শিক্ষার্থীরাই প্রকৃত মানুষ হিসেবে সমাজে প্রতিষ্ঠিত হয়েছে কিনা সেটা বড় বিষয়। তোমাদের মধ্যে থেকে অনেকেই প্রতিভা নিয়ে বের হবে আগামীতে। ভাল ফলাফলের জন্য শিক্ষক-শিক্ষিকাদেরকে সঠিক পাঠদান করাতে হবে। পাশাপাশি অভিভাবকদেরও সচেতন হতে হবে।

মতবিনিময় সভায় লোহাগাড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নুরুল ইসলাম, আলহাজ্ব মোস্তফিজুর রহমান কলেজের অধ্যক্ষ একেএম ফজলুল হক, বার আউলিয়া ডিগ্রী কলেজ অধ্যক্ষ ফয়েজ উল্যাহ চৌধুরীসহ কলেজের সকল শিক্ষক-শিক্ষিকা উপস্থিত ছিলেন।